ফকিরহাটের খান জাহান আলী  মাদ্রাসা থেকে নির্বাচনী প্রচারণা শুরু  করলেন স্বপন দাশ

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:২৭ পিএম, শনিবার, ২৩ মার্চ ২০২৪ | ১৬৫

ফকিরহাট উপজেলার খান জাহান আলী (রহঃ) দারুল কুরআন মাদ্রাসা থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচনী প্রচরণা শুরু করেছেন স্বপন দাশ। শুক্রবার (২২ মার্চ) বিকালে মাদ্রাসায় পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠানের বক্তব্যে তিনি এ ঘোষণা প্রদান করেন।

স্থানীয় সরকার বিশেষজ্ঞ স্বপন দাশ বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। তার সময়েই সরকার বাংলাদেশের একমাত্র স্মার্ট উপজেলা হিসেবে ফকিরহাটে পাইলট প্রকল্প গ্রহণ করে। তিনি ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। ফকিরহাট খান জাহান আলী (রহঃ) দারুল কুরআন মাদ্রাসার সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণ ও ইফতার মাহফিলের প্রধান অতিথির বক্তব্যকালে স্বপন দাশ বলেন, ‘ফকিরহাটে মাদ্রাসা, মসজিদ সহ সকল ধর্মীয় প্রতিষ্ঠানে জননেতা শেখ হেলাল উদ্দীন সর্বোচ্চ সহযোগিতা করেছেন যা এখন দৃশ্যমান। ভবিষ্যতে আমি নির্বাচিত হলে এ ধারাবাহিকতা অব্যহত থাকবে। এসময় তিনি এতিমখানার সারা বছরের চাল বরাদ্দ প্রদানের জন্য মাদ্রাসা কর্তৃপক্ষকে দরখস্ত দিতে বলেন।

ইউপি সদস্য মোল্লা জগলুল হায়দার এর সভাপতিত্বে অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ (সাহেব), জেলা পরিষদ সদস্য শেখ আব্দুর রাজ্জাক, শহীদ স্মৃতি ডিগ্নী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ শেখ মোশারেফ হোসেন ও সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ মনিরুল ইসলাম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত