মোংলায় ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক কারবারি আটক

মাসুদ রানা, মোংলা

আপডেট : ০৭:৪১ পিএম, রোববার, ১৭ মার্চ ২০২৪ | ১৪৩

মোংলা পৌর শহরের মামার ঘাট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গাঁজা ও ইয়াবাসহ দুই মাদককারবারিকে আটক করেছে কোস্টগার্ড।

আটক মাদককারবারিরা হলেন, বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার মো. মিজান (৪৭) ও মোংলা পৌরসভা এলাকার বাসিন্দা মো. রফিকুল ইসলাম (৩২)।

১৭ মার্চ রবিবার বিকালে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড পশ্চিম জোন মোংলা সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মুনতাসির ইবনে মুহসীন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ১৭ মার্চ রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে কোস্টগার্ড পশ্চিম জোন অধিনস্ত বিসিজি বেইস মোংলার একটি অপারেশন দল মোংলা পোর্ট পৌরসভার মামার ঘাট এলাকায় মাদকদ্রব্য পাচারের জন্য অবস্থান করার সময় দুই জন মোটর সাইকেল আরোহীকে চ্যালেঞ্জ করলে কোস্টগার্ড সদস্যদের দেখে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে ধাওয়া করে তাদের আটক করা হয়। এসময় তাদের তল্লাশী করে ১ কেজি ৯৮৫ গ্রাম গাঁজা ও ২৯ পিস ইয়াবা জব্দ করা হয়।

আটক মাদককারবারিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক ব্যবসার সাথে সম্পৃক্ত থাকার কথা কোস্টগার্ড সদস্যদের কাছে স্বীকার করেছে। আটকদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত