জাতির পিতার জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে 

শরণখোলায় ৬০০ দুঃস্থ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৪:৫৮ পিএম, রোববার, ১৭ মার্চ ২০২৪ | ২৫৭

বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন প্রাচীন বাঙালি সভ্যতার আধুনিক স্থপতি এবং সর্ববালের সর্বশ্রেষ্ঠ বাঙালি। বিশ্বে তিনি ছিলেন অসাম্প্রদায়িক চেতনার এক উজ্জল নিদর্শন। বাংলার দুঃখি মানুষের মুখে হাসি ফোটানোর জন্য তিনি আজীবন সংগ্রাম করেছেন।


জাতির জনকের ১০৪তম জন্মদিন ও জতীয় শিশু দিবস উপলক্ষ্যে শরণখোলা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভা, দোয়া এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এমপি বদিউজ্জামান সোহাগ একথা বলেন।


এমপি বদিউজ্জামান সোহাগ আরো বলেন, ৭৫ এর ১৫ আগস্ট জতির পিতা বঙ্গবন্ধুকে স্বপরিবারে নির্মমভাবে হত্যা করে স্বৈরশাসকরা এদেশকে পাকিস্তানের তাবেদার রাস্ট্র বানাতে চেয়েছিল। কিন্তু তাদের সকল ষড়যন্ত্র ব্যর্থ হয়েছে। জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার দূরদর্শি নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বে উন্নয়নের রোল মডেল।
রবিবার (১৭ মার্চ) বিকেল ৩টায় রায়েন্দা সরকারি পাইলট হাই স্কুল মিলনায়তনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন মুক্তার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রায়হান উদ্দি শান্ত ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন।

আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম কালামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় আরো বক্তৃতা করেন আওয়ামীলীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা এম এ খালেক খান, বীর মুক্তিযোদ্ধা আবু জাফর জব্বার, এম ওয়াদুদ আকন, আবুল হোসেন নান্টু, জাকির হোসেন খান মহিউদ্দিন, হাছানুজ্জামান পারভেজ, আলমগীর তালুকদার, শহিদুল ইসলাম খান, নজরুল ইসলাম আকন, তপু বিশ্বাস, তাজু সরদার, শরীফ খায়রুল ইসলাম প্রমুখ।

আলোচনা শেষে দোয়া অনুষ্ঠিত হয়। পরে এক হাজার রোজাদারের মাঝে ইফতার বিতরন এবং উপজেলার বিভিন্ন এলাকার আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দাসহ ৬০০ দুঃস্থ পরিবারকে এক কেজি ছোলা, এক কেজি চিনি, এক কেজি চিড়া, দুই কেজি আলু, এক লিটার সয়াবিন তেলসহ খাদ্যসামগ্রী দেওয়া হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত