ফকিরহাটে তপন স্মৃতি ৪দলীয় ফুটবল টুর্ণামেন্ট খেলার উদ্ভোধন ও পুরস্কার বিতরনী

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৭:৩৩ পিএম, শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪ | ৯৯

ফকিরহাটে চতুর্থ তপন স্মৃতি চার দলীয় ফুটবল টুর্ণামেন্ট খেলার শুভ উদ্ভোধন ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান শনিবার (২৪ ফেব্রুয়ারী) দিনব্যাপী বেতাগা ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের ফুটবল মাঠে অনুষ্ঠিত হয়েছে। মেসার্স বেতাগা ট্রের্ডাস এর আয়োজনে এ খেলার শুভ উদ্ভোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি স্বপন দাশ।

জাতীয় দলের সাবেক খেলোয়াড় হৃষিকেশ কুমার দাশ এর সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন, অবসরপ্রাপ্ত সির্ভিল সার্জন জীবন কৃষ্ণ দাশ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ক্রীড়া সাংস্থার সাধারন সম্পাদক সৈয়দ আলতাপ হোসেন টিপু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মুস্তাহীদ সুজা, মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খানম।

মোঃ নাজমুল হুদার সঞ্চালনায় এতে আরো বক্তৃতা করেন ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ, খুবির সিনেট সদস্য আহম্মেদুল কবির চায়নিস, মের্সাস বেতাগা ট্রের্ডাস এর পরিচালক আনন্দ কুমার দাশ ও বিসমিল্লাহ ফিস মিলস এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ মনিরুজ্জামান মনি।

ফাইনাল খেলায় ফকিরহাট বিসমিল্লাহ ফিড মিলস লিমিটেড-৪-২ গোলে কাজদিয়া মুনসুর স্মৃতি স্পটিং ক্লাবকে পরাজিত করে চ্যম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করেন। রার্নাস আপ হয়েছে কাজদিয়া মুনসুর স্মৃতি স্পটিং ক্লাব। খেলা পরিচালনা করেন আজমল হোসেন, আঃ রহমান ঢালী, নাজমুল হোসেন ও পারভেজ আলম।

ধারাভাষ্য প্রদান করেন, মোঃ আবুল হাসানাত রিপন ও আব্দুল জলিল। খেলায় আফ্রিকা ও নাইজেরিয়া সহ জাতীয় দলের বিভিন্ন খেলোয়াড়রা অংশ গ্রহন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত