ফকিরহাটে ২৪কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেপ্তার

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৭:৫৮ পিএম, শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪ | ১০৬

ফকিরহাটে ২৪ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছেন মডেল থানা পুলিশ। শনিবার (২৪ ফেব্রুয়ারী) ভোর রাতে উপজেলার ফকিরহাট সদর ইউনিয়নের উত্তরপাড়া গ্রাম থেকে মদকসহ তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, সদর ইউনিয়নের উত্তরপাড়া গ্রামের লেগীর পুকুরের পাশে মৃত হামিজ উদ্দিন গাজীর ছেলে ইব্রাহিম গাজীর বাসা ভাড়া নিয়ে মাদক কারবারী করছিলেন গ্রেপ্তারকৃত আসামীরা।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর রাতে ফকিরহাট মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মো. আশরাফুল আলম এর নেতৃত্বে এসআই ওহিদুজ্জামান, এসআই অনুপ রায়, এএসআই আব্দুল্লাহ আল মামুন সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান চালিয়ে ওই বাড়ির নিচতলার একটি কক্ষ থেকে মাদক উদ্ধার ও তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন খুলনার রূপসা থানার রামনগর গ্রামের জালাল মোল্লার ছেলে সাজ্জাদ মোল্লা (৩৫), কক্সবাজার জেলার চকরিয়া থানার জগরখালী গ্রামের নুরুল আলমের ছেলে আলী আলম (২৮), যশোর জেলার কোতোয়ালি সদর থানার মোড়ালী মোড় এলাকার সোহরাব এর ছেলে সাগর (২৮), ও বাগেরহাটের ফকিরহাট উপজেলার উওরপাড়া গ্রামের গাজী রজব আলীর ছেলে গাজী বদরুল ( ৫০)।

এসময় পুলিশ গ্রেপ্তারকৃতদের ভাড়া কক্ষে ২৪ কেজি গাঁজা, ৩৬০ পিস ইয়াবা ও ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত একটি মটর সাইকেল জব্দ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত