বাগেরহাট হাসপাতালে পিঠা উৎসব

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৭:১৯ পিএম, শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪ | ১৮২

বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে প্রথমবারের মত পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় হাসপাতালের ৩য় তলায় হাসপাতালে এই পিঠা উৎসব অনুষ্ঠিত হয়। হাসপাতালের বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও কর্মচারীরা পিঠার পশরা সাজিয়ে বসেন। সেমাই পিঠা, পান পিঠা, দুধরুটি, তালপিঠা, কুলিপিঠাসহ অর্ধশতাধিক প্রকারের পিঠা দেখে মুগ্ধ রোগী ও রোগীর স্বজনরা।


রাতে বাগেরহাটের সিভিল সার্জন ডা. জালাল উদ্দিন আহমেদ, বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার সমাদ্দার, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি তালুকদার আব্দুল বাকি, সাধারণ সম্পাদক মীর জায়েশী আশরাফি জেমসসহ রোগী ও রোগীর স্বজনরা পিঠা উৎসব পরিদর্শণ করেন। প্রথমবারের মত ব্যতিক্রমী এই আয়োজনে অংশ নিতে পেরে সন্তষ্ট হাসপাতালে কর্মরত বিভিন্ন পর্যায়ের চাকুরীজীবীরা।

হাসপাতালের প্রশাসনিক বিভাগে কর্মরত রাফিজা বেগম বলেন, হাসপাতালে এই প্রথম এমন আয়োজন আমাদের খুব ভাল লেগেছে। পুরুষ সহকর্মীরা আমাদের সহযোগিতা করেছেন এবং আমরা নারীরা পিঠা বানিয়ে স্টলে নিয়ে এসেছি। খুবই আনন্দ করেছি আমরা, হাসপাতালে ভর্তি রোগী ও রোগীর স্বজনরাও এমন আয়োজনে খুশি হয়েছে।

বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে তত্ত্বাবধায়ক ডা. অসীম কুমার সমাদ্দার বলেন, কর্মকর্তা-কর্মচারীদের শতস্ফূর্ত অংশগ্রহনে সুন্দরভাবে পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। মাঝে মাঝে এমন আয়োজন কর্মস্পৃহা বৃদ্ধি করে। ভবিষ্যতেও এধরনের আয়োজন করার আশাব্যক্ত করেন হাসপাতালের এই শীর্ষ কর্মকর্তা।

কয়েক ঘন্টার এই পিঠা উৎসবে হাসপাতালের বিভিন্ন বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা ৯টি স্টল ছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত