গুরুত্বর আহত অবস্থায় পিসি কলেজের ভিপি নোমান উদ্ধার

স্টাফ রিপোর্টার

আপডেট : ১২:০৪ এএম, শনিবার, ৮ জানুয়ারী ২০২২ | ৯৭৪

বাগেরহাট সরকারী পিসি কলেজ ছাত্রলীগ সভাপতি ও কলেজ ছাত্র সংসদের ভিপি সরদার ইয়াসির আরাফাত নোমান গুরুতর আহত অবস্থায় খুলনার একটি হাসপাতালে চিকিৎসাধীন। তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। শুক্রবার (৭ জানুয়ারী) সকালে শহরের হাড়িখালি সিদ্দিকের মোড় এলাকায় রাস্তার পাশ থেকে স্থানীয়রা নোমানকে মটরসাইকেলসহ অচেতন পড়ে থাকতে দেখে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। পরে তাকে খুলনায় নেয়া হয়।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে,এম আজিজুল ইসলাম বলেন, নোমানকে এলাকাবাসী অচেতন ও আহত অবস্থায় উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসে। তার সাথে একটি মোটরসাইকেল ছিলো। তিনি বলেন, আমরা তদন্ত শুরু করেছি। এখনও কোন প্রত্যক্ষদর্শী পাইনি। নোমান অচেতন, তাই কখন, কিভাবে ঠিক কি ঘটেছিলো তা এখনই বলা সম্ভব না।

নোমানের ছোটভাই আরমান সরদার জানান, নোমান অচেতন অবস্থায় আইসিইউতে আছেন। তার মাথা, হাত ও পা সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে। বিকালে তার অপারেশন করা হয়েছে।

উল্লেখ্য, নোমান বাগেরহাট জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক সরদার বদিউজ্জামানের ছেলে এবং বাগেরহাট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাহিয়ান আল সুলতান ওশান তার ছোট ভাই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত