ফকিরহাটের মানসায় ভ্যান চালকের মরদেহ উদ্ধার

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৮:১৪ পিএম, মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী ২০২৪ | ১৯৭

ফকিরহাট উপজেলার মানসা পশ্চিমপাড়া এলাকা থেকে এক ভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছেন মডেল থানা পুলিশ। মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে নিহত ভ্যান চালক মো. মারুফুল শেখ (২৮) এর মরদেহ উদ্ধার করা হয়। নিহতের স্ত্রী মানছুরা বেগমের দাবী সে আত্মহত্যা করেছেন। নিহত ভ্যান চালক মারুফুল শেখ উপজেলার মানসা পশ্চিমপাড়া এলাকার নুর ইসলাম শেখের ছেলে।

থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) অনুপ কুমার রায় জানান, সোমবার রাতের খাবার খেয়ে মারুফুল ও স্ত্রী মানছুরা বেগম ঘুমিয়ে পড়েন। এদিন দিবাগত রাত সাড়ে ৩টার দিকে হঠাৎ শব্দ পেয়ে তার স্ত্রীর ঘুম ভেঙ্গে যায়। এরপর তিনি খাটের উপর তার স্বামীকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। এসময় তার ডাক চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে মারুফুল শেখকে উদ্ধার করে মানসা একটি স্থানীয় ক্লিনিকে নিয়ে যান। সেখানে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন। খবর পেয়ে মডেল থানা পুলিশের পরিদর্শক ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দাস সহ পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শণ করেন।

ফকিরহাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফুল আলম বলেন, ওই ভ্যান চালকের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত প্রতিবেদন আসার পর মৃত্যুর আসল রহস্য জানা যাবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত