ফকিরহাটে চাঁদাবাজির অভিযোগে আওয়ামী চালক লীগের তিন  নেতা আটক

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৮:০৫ পিএম, মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী ২০২৪ | ২৫৩

ফকিরহাটে ইসমাইল হোসেন ভুইয়া নামের এক ভাংগাড়ী ব্যবসায়ীকে ভয়ভীতি প্রর্দশন ও জীবন নাশের হুমকি প্রদান করে ৫০হাজার টাকা চাঁদা আদায় করার অপরাধে জেলা আওয়ামী চালক লীগের শীর্ষ তিন নেতাকে আটক করেছেন মডেল থানা পুলিশ।

আটককৃতরা হলেন, বাগেরহাট জেলা আওয়ামী চালক লীগের সভাপতি ও ফকিরহাটের টাউন নওয়াপাড়া গ্রামের সোহরাব হোসেন এর পুত্র বাচ্চু শেখ, সাধারন সম্পাদক ও একই গ্রামের আবু বক্কার এর পুত্র কামাল হোসেন এবং একই সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও একই গ্রামের মজিদ শেখ এর পুত্র সুমন শেখ।

ফকিরহাট মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মো. আশরাফুল আলম জানান, ১০ ফেরুয়ারি রাত ১০টার দিকে ফকিরহাট উপজেলার টাউন-নওয়াপাড়া এলাকার ভাই ভাই ট্রেডার্স নামক ব্যবসা প্রতিষ্ঠানের পরিচালক ভাঙ্গাড়ীর ব্যবসায়ী মো. ইসমাইল ভূইয়ার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন। এমন সময় অভিযুক্ত মো. কামাল শেখ. বাচ্চু শেখ ও সুমন শেখ এসে দুই লাখ টাকা চাঁদা দাবী করে। টাকা না দিলে হত্যার হুমকি প্রদান করেন অভিযুক্তরা। এসময় ভাঙ্গাড়ী ব্যবসায়ী ইসমাইল হোসেন ভূইয়ার কাছ থেকে বিকাশ ও নগদের মাধ্যমে ৪৯হাজার ৫শত ৫০টাকা চাঁদা নেয়। পরবর্তীতে তাহাদের দাবীকৃত বাকি দেড় লাখ টাকা ১১ ফেব্রুয়ারির মধ্যে প্রদান না করিলে ভিকটিমকে হত্যা করা সহ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেবে বলেও হুমকি দেয়। এমন খবর পেয়ে থানা পুলিশ ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় অভিযুক্ত তিন জনকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী ইসমাইল ভূইয়া ১২ ফেব্রুয়ারি রাতে অভিযুক্ত তিনজনের নাম উল্ল্যেখ করে ফকিরহাট মডেল থানায় একটি চাঁদাবাজী মামলা দায়ের করেন। তিনি আরো জানান, মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারী) সকালে গ্রেপ্তারকৃতদের বাগেরহাট বিজ্ঞ আদালতে সোর্পদ করা হয়েছে। মামলাটি বর্তমানে তদন্তধিন রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত