চির নিদ্রায় শায়িত এস এম আবু বক্কর সিদ্দিক

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০৯:৩৯ পিএম, বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী ২০২৪ | ১৩৫

চির নিদ্রায় শায়িত এস এম আবু বক্কর সিদ্দিক

চির নিদ্রায়শায়িত হলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও গোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম আবু বক্কর সিদ্দিক (৬১)। বৃহস্পতিবার বেলা ১১টায় গোপালপুরের শহীদ আসাদ স্মৃতি মাধ্যমিক বিদ্যালয় মাঠে তার নামাজে জানাযা সম্পন্ন হয়। পরে পারিবারিক কবর স্থানে তার দাফন সম্পন্ন হয়।


মরহুম এস এম আবু বক্কর সিদ্দিক এর জানাযা নামাজে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়, সাবেক সংসদ সদস্য মীর শওকাত আলী বাদশা, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড.ভুইয়া হেমায়েত উদ্দিন সহ জেলা,উপজেলা আওয়ামীলীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ,জনপ্রতিনিধি ও এলাকার হাজারো মানুষ অংশ নেয়।


বুধবার বেলা দেড়টায় ঢাকার ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। সে দীর্ঘদিন ধরে কিডনী,ডায়াবেটিকস ও হার্টের সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি এক পুত্র, এক কন্যা ও এক স্ত্রী সহ অনেক গুনগ্রহী রেখে গেছেন।


তিন দশকের অধিককাল ধরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গোপালপুর ইউনিয়ন পরিষদের দুই বারের নির্বাচিত ইউনিয়ন চেয়ারম্যান। তিনি একজন নিরহংকারী ব্যাক্তি ছিলেন। আওয়ামীলীগের দুর্দিনে তিনি উপজেলার বিভিন্ন অঞ্চলে একা একা ঘুরে দলকে সংগঠিত করেছেন।


তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়, জেলা আওয়ামীলীগ,যুবলীগ, উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন, উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন, গোপালপুর ইউনিয়ন পরিষদ,কচুয়া প্রেসক্লাব সহ বিভিন্ন সংগঠন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত