কচুয়ায় ল্যাপটপ বিতরন

কচুয়া সংবাদদাতা

আপডেট : ০২:৫১ পিএম, বুধবার, ১৩ ডিসেম্বর ২০১৭ | ১৫৮৪

কচুয়া উপজেলার ৪৮ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বুধবার একটি করে ল্যাপটপ বিতরণ করা হয়েছে। মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এ্যাড.মীর শওকাত আলী বাদশা এমপি প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ ল্যাপটপ বিতরণ করেন।


তৃতীয় প্রাথমিক শিক্ষা উন্নয়ন কর্মসূচি (পিইডিপি-৩)আওতায় অনুষ্ঠিত ল্যাপটপ বিতরণ উপলক্ষে উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি বলেন, শিক্ষক সমাজ হল মানুষ গড়ার কারিগর। বর্তমান সরকার তথা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রাথমিক শিক্ষার উন্নয়নে প্রশংসনীয় ভূমিকা পালন করেছেন। যার মধ্যে প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে ল্যাপটপ বিতরন উল্লেখযোগ্য। তাছাড়া প্রাথমিক শিক্ষাকে সরকারিকরণ করে ইতিহাসের পাতায় তিনি স্থান করে নিয়েছেন।

উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে ও জেলা শিক্ষা অফিসার অশোক কুমার সমদ্দারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এস.এম.মাহফুজুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার তাসমিন ফারহানা,উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাজরা দেলোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান হাজরা ওবায়দুর রেজা সেলিম, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা সরোয়ার।

সহকারী শিক্ষা কর্মকর্তা মানষ তালুকদারের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার শামীমা আখতার,মাধ্যমিক শিক্ষা অফিসার মানিক অধিকারী, রিসোর্স ইনেসটেক্টর কেরামত আলী হাওলাদার, সহকারী শিক্ষা কর্মকর্তা নুরুল আমীন শিকদার প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত