ইসরাইলী আগ্রাসন বন্ধের দাবিতে শরণখোলায় বিক্ষোভ

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ১০:২৭ পিএম, শুক্রবার, ২০ অক্টোবর ২০২৩ | ৩৩৭

ফিলিস্তিনের ওপর ইসরাইলী আগ্রাসন বন্ধের দবি ও নিরিহ মুসলিমদের গণহত্যার প্রতিবাদে বাগেরহাটের শরণখোলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সর্বস্তরের জনগণ। শরণখোলা ইমাম পরিষদ ও তাওহীদী জনতার ব্যানারে শুক্রবার (২০ অক্টোবর) জুমার নামাজ শেষে এই বিক্ষোভ কর্মসূচী পালিত হয়। জুমার নামাজ শেষে উপজেলার সদরের বিভিন্ন মসজিদের শত শত মুসল্লি রায়েন্দা বাজার কেন্দ্রীয় মসজিদ চত্বর এসে জড়ো হয়।

সেখান থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়। মিছিলটি বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পাঁচরাস্তা বাদল চত্বরে গিয়ে সমাবেশে মিলিত হয়। সমাবেশে বক্তৃতা করেন রায়েন্দা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জালাল আহমেদ রুমি, কেন্দ্রীয় মসজিদের খতিব মুফতি মনিরুজ্জামান ও পাঁচরাস্তা জামে মসজিদের ইমাম মুফতি ইসমাইল মাহমুদ। বক্তারা বলেন, ইসরাইলী হামলায় ফিলিস্তিন এখন মৃত্যুপুরীতে পরিণত হয়েছে।


বিপর্যন্ত মুসলিমরা খাদ্য, বাসস্থান, চিকিৎসা পাচ্ছে না। মানবাধিকার ভূলুণ্ঠিত সেখানে। আমরা জাতিসংঘ ও আন্তর্জাতিক মানবাধিকার সংগঠনের কাছে দ্রুত মুসলিম নিধনের এই যুদ্ধ বন্ধের দাবি জানাই। অন্যথায় আরো কঠোর কর্মসূচী দেওয়া হবে। এর আগে জুমার নামাজের মোনাজাতে ইসরাইলী হামলায় নিহদের আত্মার মাগফেরাত ও ফিলিস্তিনের শান্তি কামনা করে উপজেলার সকল মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত