ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে ৬৫বছরের বৃদ্ধ গ্রেপ্তার

শরণখোলা প্রতিনিধি

আপডেট : ০৯:০৬ পিএম, মঙ্গলবার, ১৯ সেপ্টেম্বর ২০২৩ | ৪৭২

প্রতিকী ছবি

বাগেরহাটের শরণখোলায় ষষ্ঠ শ্রেণির স্কুল ছাত্রীকে (১৩) ধর্ষণ চেষ্টার অভিযোগে আব্দুল হক মোল্লা (৬৫) নামে এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৮ সেপ্টেম্বর) রাতে কিশোরীর বড় বোন বাদি হয়ে শরণখোলা থানায় মামলা দায়ের করলে রাতেই নিজ বাড়ি থেকে ওই বৃদ্ধকে গ্রেপ্তার করে পুলিশ।


ঘটনাটি ঘটেছে গত ১৪ সেপ্টেম্বর উপজেলার সাউথখালী ইউনয়িনের সুন্দরবনসংলগ্ন শরণখোলা গ্রামে। ওইদিন সকাল ৯টার দিকে কিশোরী আব্দুল হক মোল্লার মুদি দোকানে খাবার কিনতে যায়। তখন কিশোরীকে একা পেয়ে মুখ চেপে ধরে দোকানের পেছনে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন ওই বৃদ্ধ। নির্যাতিত কিশোরী এনজিও পরিচালিত স্থানীয় একটি বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে পড়ে।


শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন জানান, কিশোরীর বাবা-মা ভারতে থাকেন। বাড়িতে থাকে তারা দুই বোন। বেসরকারী উন্নয়ন সংস্থা কোডেক পরিচালিত একটি বিদ্যালয়ে সে ষষ্ঠ শ্রেণিতে পড়ে। ঘটনার দিন সকাল ৯টার দিকে বিদ্যালয়ের সামনের দোকানে খাবার কিনতে গেলে একা পেয়ে কিশোরীকে দোকানের পেছনে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় দোকানী আব্দুল হক মোল্লা। এসময় কিশোরী চিৎকার ও জোরাজুরি করলে তাকে ছেড়ে দেয় ওই বৃদ্ধ মুদি দোকানী। ওসি ইকরাম হোসেন জানান, কিশোরী বাড়িতে গিয়ে ঘটনাটি তার বড় বোনকে জানায়। এর পর থেকে সে বিদ্যালয়ে যাওয়াও বন্ধ করে দেয়। বিষয়টি
ভারতে অবস্থানরত তার বাবা-মাকে জানালে তারা মামলা করার পরামর্শ দেন।


মামলার পর মুদি দোকানী আব্দুল হক মোল্লাকে গ্রেপ্তার করে মঙ্গলবার সকালে বাগেরহাট আদালতে পাঠানো হয়। এছাড়া ডাক্তারি পরীক্ষা এবং ২২ধারায় জবানবন্দির জন্য ওই কিশোরীকেও আদালতে নিয়ে যাওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত