শোককে শক্তিতে রূপান্তর করতে হবে

শোক দিবসের অনুষ্ঠানে চিত্র নায়ক শাকিল খান

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৮:২৭ পিএম, রোববার, ২৭ আগস্ট ২০২৩ | ৫২১

বিনম্র শ্রদ্ধায় রামপালের গৌরম্ভা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগ ১৫ ই আগষ্ট ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে এক ইউনিয়ন আওয়ামীলীগের কার্যালয় রবিবার (২৭ আগষ্ট) বিকাল ৪ টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভা শেষে বঙ্গবন্ধুর পরিবারের সকলের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। গৌরম্ভা ইউনিয়নের চেয়ারম্যান রাজীব সরদারের সভাপতিত্ব অনুষ্ঠিত শোক দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, চিত্র নায়ক শাকিল খান।
তিনি বলেন, আগষ্ট মাস শোকের মাস। জাতির সর্বশ্রেষ্ঠ সন্তান যার ডাকে এ দেশ স্বাধীন হয়েছিল। তাকেই দুর্বৃত্তরা স্বপরিবারে হত্যা করা হয়েছিল। এ দেশ থেকে মুজিবীয় আদর্শে গড়া আওয়ামীলীগকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল। কিন্তু বাংলার মানুষ আওয়ামীলীগ কে বুকে ধারণ করেছে। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। স্মার্ট বাংলাদেশ গড়তে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের কাজ করতে হবে। তার উন্নয়নের সাফল্যের ইতিহাস তুলে ধরতে হবে। আওয়ামীলীগের ইতিহাস ঐতিহ্য ও সাংস্কৃতিক তুলে ধরতে হবে। রামপালের হাজার মানুষের উপস্থিতি এ এলাকার মানুষ প্রার্থী পরিবর্তন চান।
সেটি প্রমাণ করে। জননেত্রী আমাকে বা অন্য যাকে প্রার্থী করেন তার জন্যে কাজ করবো। আমি এই মাটিতে জন্মেছি। আপনাদের ভালোবাসা নিয়ে আপনাদের জড়িয়ে ধরে থাকতে চাই। ভালো প্রার্থী চাই চেয়ে তিনি আরও বলেন আপনাদের ভালোবাসায় আমি সিক্ত হতে চাই। বক্তাগণ আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নতুন মুখ, নতুন প্রার্থীর জন্যে জোর দাবী করেন।
বিশেষ অতিথির বক্তব্য দেন, ভোজপাতিয়া ইউনিয়নের চেয়ারম্যান তরফদার মাহাফুজুল হক টুকু, বাশতলী ইউনিয়নের চেয়ারম্যান ও বাগেরহাট সেচ্ছাসেবক লীগের আহবায়ক মো. মোস্তাফিজুর রহমান সোহেল, রামপাল সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ নাসির উদ্দিন, উজলকুড় ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুন্সী বোরহান উদ্দিন জেড, রামপাল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. হামিম নূরী, উপজেলা যুবলীগের সহসভাপতি মো. আবু্ল কালাম আজাদ, মোংলা পোর্ট পৌর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন, সেচ্ছাসেবক লীগের সভাপতি সরদার বোরহান উদ্দিন, শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো. রবিউল ইসলাম, সেচ্চাসেবক লীগের সাধারণ সম্পাদক চয়ন মন্ডল প্রমুখ। শোক দিবসে বিভিন্ন ইউনিয়নের বিপুল সংখ্যক নেতা-কর্মী ও নারী পুরুষ উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত