কচুয়ায় ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতাকে মারপিটের ঘটনায় আটক দুই 

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৩:১৬ পিএম, শনিবার, ২৬ আগস্ট ২০২৩ | ৫৩০

প্রতিকী ছবি

কচুয়ায় ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য ও কচুয়া সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি সঞ্জিব সাহা (৪৬) এবং কচুয়া সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক শংকর সাহা (৫৫) এর উপর হামলার ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে থানা পুলিশ। ওই ঘটনার রাতেই বারইখালী এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক রিপন খান(৩২)আজিজ খানের ছেলে ও লিয়াকত শেখ (৪৫) ইব্রাহিম শেখের ছেলে। এদের বাড়ী উপজেলার বারইখালী গ্রামে।

শুক্রবার রাত সোয়া ৯টার দিকে উপজেলার বারইখালী চৌরাস্তা এলাকায় কচুয়া সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য সঞ্জিব সাহা (৪৬) এবং কচুয়া সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক শংকর সাহা (৫৫) এর উপর পুর্ব শত্রুতার জের ধরে ২নং ওয়ার্ড ইউপি সদস্য ও জাতীয়তাবাদী কর্মজীবীদলের সিনিয়র সহসভাপতি জাকির হোসেন এর নেতৃত্বে সন্ত্রাসীরা এলোপাথারী হামলা চালায়। এতে সঞ্জিব সাহা (৪৬) ও শংকর সাহা (৫৫) আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে কচুয়া উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।


কচুয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, এঘটনার সাথে জড়িত সন্দেহে রিপন খান (৩২) ও লিয়াকত শেখ (৪৫) নামের দুইজনকে আটক করা হয়েছে।মামলার প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত