দক্ষিন খাঁনপুর গ্রামে প্রতিপক্ষের মামলায় ৫জন আহত

পি কে অলোক

আপডেট : ০১:২৭ এএম, বৃহস্পতিবার, ৩ আগস্ট ২০২৩ | ৫৮৬

বাগেরহাট সদর উপজেলার খাঁনপুর ইউনিয়নের দক্ষিন খানপুর গ্রামের জমাজমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নারী ও পুরুষসহ ৫জন আহত হয়েছে। আহতদের মধ্যে দু’জনকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি ও বাকি তিনজনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। এঘটনায় বাগেরহাট সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


অভিযোগ ও ভুক্তভোগী সুত্রে জানা গেছে, উক্ত গ্রামের মোঃ হেমায়েত মল্লিক এর সাথে মৃতঃ এতিম হাওলাদার এর পুত্র কামাল হাওলাদার, নুর হাওলাদার, বাবুল হাওলাদার ও এনামুল হাওলাদার গংদের সাথে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন গত সোমবার (২৪ জুলাই) দুপুরে প্রতিপক্ষের লোকজন গাছ-পালা ও মাটি কাটতে থাকে।


এসময় হাবিবুর রহমান মল্লিক এর পুত্র জিহাদ মল্লিক গাছ-পালা ও মাটি কাটতে নিষেধ করায় বিরোধের সৃষ্টি হয়। এসময় কথাকাটাকাটির একপর্যায়ে উপরোক্ত ব্যক্তিরা হামলা চালিয়ে নারী ও পুরুষসহ ৫জনকে আহত করেন। আহতরা হলেন, আসাদ মল্লিক (৫২), দেলোয়ার মল্লিক (৬০) খাদিজা বেগম (৩২) আফিয়া বেগম (৪৮) ও জিহাদ মল্লিক (৪৪)।


এদের মধ্যে আসাদ মল্লিক ও দেলোয়ার মল্লিকের অবস্থা গুরুত্বর হওয়ায় তাদেরকে বাগেরহাট সদর সরকারী হাসপাতালে ভর্তি করা হয়। এঘটনায় আহতদের চাচা হেমায়েত মল্লিক বাদি হয়ে ৫জনের নামে বাগেরহাট সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছে বলে পুলিশ পরিদর্শক (ওসি) কে,এম আজিজুল হক জানিয়েছেন। যার মামলা নং ০৩, তারিখ ০১/০৮/২৩।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত