বাগেরহাটের রাখালগাছি ইউনিয়নে

বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:১৫ পিএম, রোববার, ১৬ জুলাই ২০২৩ | ৩৬৯

বাগেরহাট সদর উপজেলার রাখালগাছি ইউনিয়ন পরিষদের উদ্যোগে সারাদেশের ন্যায় তাল গাছের চারা রোপন কর্মসূচির শুভ উদ্ভোধন করা হয়েছে।


রবিবার (১৬ই জুলাই) সকাল ১০টায় ইউনিয়ন পরিষদ সংলগ্ন সড়কের পাশের্^ একটি তাল গাছের চারা রোপন করে এই কর্মসূচির শুভ উদ্ভোধন করেন, ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম ফারাজী।

এসময় ইউপি সচিব শুভাশিষ মল্লিক, ইউপি সদস্য শেখ ফারুক হোসেন, সিথীন্দ্রনাথ দাস রনি, ঢালী জাহিদুর রহমান, শেখ মিজানুর রহমান তুতু, আবু তালেব মল্লিক, আব্দুল আজিজ বিশ্বাস, রঞ্জিদা বেগম, পারভীন বেগম, ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান শাহিন, কৃষকলীগের সাবেক সভাপতি সাজ্জাদ হায়দার নান্নু, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাগর ফারাজী, মোহাম্মদ আলী ও ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি তরিকুল মোল্লাসহ বিভিন্ন ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।


উল্লেখ্য রাখালগাছি ইউনিয়ন পরিষদে মোট ৭৫০টি তাল গাছের চারা রোপন করা হবে,এর মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা কর্তৃক প্রেরণ করা ৬৫০টি ও ইউপি চেয়ারম্যানের ব্যক্তিগত তহবিল হতে আরো ১০০টি তাল গাছের চারা রোপনের পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত