পত্রিকা অফিসে হামলা

চুলকাটি প্রেসক্লাব ও ফকিরহাট সাংবাদিক ইউনিয়নের নিন্দা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:০১ পিএম, বুধবার, ২১ জুন ২০২৩ | ৪৫৫

দৈনিক দেশসংযোগ পত্রিকা অফিসে হামলা ও ভাংচুরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাগেরহাট সদর উপজেলার চুলকাটি প্রেসক্লাব। এক বিবৃতিতে নেতৃবৃন্দরা জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শান্তির দাবী জানিয়েছেন।


বিবৃতিদাতারা হলেন, সভাপতি ও সিনিয়র সাংবাদিক পি কে অলোক, সহ-সভাপতি চন্দন কুমার দেবনাথ, সাধারন সম্পাদক শেখ আনিছুর রহমান, যুগ্ম-সাধারন সম্পাদক বাদশা আলম, তথ্য ও আইসিটি বিষয়ক সম্পাদক শেখ আসাদুজ্জামান সোবহান, কোষাধক্ষ অমিত কর বিলাস, নির্বাহী কমিটির সদস্য শিশির শিকদার, মিজানুর রহমান মিঠু, বিপুল চন্দ্র দেবনাথ, আরিফ ঢালী, ফটিক ব্যানাজী, সাধারন সদস্য জি এম মিজানুর রহমান, সেকেন্দার আলী মোড়ল, শেখর কুমার ব্যানাজী, সুমন কুমার পাল, শক্তি নারায়ন দাশ ও শেখ মাহাফুজুর রহমান।

অপর দিকে ফকিরহাট সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দরা অনুরুপ বিবৃতি প্রদান করেছেন। বিবৃতিদাতারা হলেন, সভাপতি মান্না কুমার দে, সাধারন সম্পাদক শেখ মনিরুজ্জামান মনি, সহ-সভাপতি আহসান টিটু ও শেখ জুলফিকার জুয়েল, যুগ্ম সাধারন সম্পাদক এম জাকির হোসেন ও শেখ সৈয়দ আলী কোষাধ্যক্ষ শেখ খারিব হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. সেলিম শেখ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শেখ আসাদুজ্জামান, দপ্তর সম্পাদক সুমন কুমার কর্মকার, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সৈয়দ অনুজ, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সুমন কুমার দে, নির্বাহী কমিটির সদস্য মাহবুবুর রহমান দুলু, ফকির দাউদ হায়দার বাব,ু শেখ আজমল হোসেন, সদস্য সোনাতন কর্মকার, মিজানুর রহমান লিটন, সাগর মল্লিক এসএ কালাম প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত