রামপালে কারামুক্ত বিএনপি নেতাদের গণসংবর্ধনা

রামপাল প্রতিনিধি

আপডেট : ১১:২৮ পিএম, মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩ | ৩৪৬

রামপাল ও মোংলা উপজেলার সদ্য কারামুক্ত বিভিন্ন পর্যায়ের নেতাদের গণসংবর্ধনা দিল বিএনপি। মঙ্গলবার বিকাল ৫ টায় উপজেলার ফয়লাহাট কার্যালয়ে সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাটোয়ারী হালিমের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম। সাবেক দপ্তর সম্পাদক কাজী জাহিদুল ইসলামের সঞ্চালনায় অন্যান্যে মধ্যে বক্তব্য দেন মোংলা উপজেলা বিএনপির মো. রুস্তম আলী, আবু হোসেন পনি, মো. ফরিদ উদ্দিন, রামপাল উপজেলা বিএনপির শেখ আব্দুল্লাহ আজমি, যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান পিয়াল, সদস্য সচিব আলমগীর কবির বাচ্চু, সেচ্ছাসেবক দলের আহবায়ক কাজী অজিয়ার রহমান, কেন্দ্রীয় ছাত্রদল নেতা শেখ হাসানুল বান্না, ছাত্র দলের আহবায়ক মোল্লা তরিকুল ইসলাম শোভন প্রমুখ।
কারামুক্তদের মধ্যে বক্তব্য দেন, শরিয়াতুল্লাহ কুদরতী, জাহিদ সরদার, মো. মেহেদী হাসান, আ. সবুর, মুহিদুল ইসলাম, রিপন শিকদার, মাহমুদ ফারাজী, ওয়াজেদ আলী, শেখ হাসান শেখ, বাচ্চু ঢালী, আজিজুর রহমান, মো. মোশাররফ হোসেন খান, আ. রশিদ প্রমুখ। গণসংবর্ধনা
সভায় প্রধান অতিথির বক্তব্যে শেখ ফরিদুল ইসলাম বলেন, এ সরকার জুলুম করে হয়ারানিমূলক মামলা হামলা করে গণতন্ত্র ধ্বংস করছে। শান্তিপূর্ণ সভা-সমাবেশে বাঁধা দিয়ে দেশের পরিবেশ বিনষ্ট করছে। তিনি বলেন আমারা আমৃত্যু গণতন্ত্রের জন্য সংগ্রাম করে খালেদা জিয়া দেশকে মুক্ত করবো। দেশে দ্রব্যমূল্যের ক্রমাগত উর্ধ্ব গতি বন্ধের জন্য আমরা যখন শান্তিপূর্ণ সভা সমাবেশ শুরু করি, তখন আওয়ামী লীগ শান্তি বিনষ্টের অপচেষ্টা করে। সুখে দুঃখে জাতীয়তাবাদীদের পাশে থাকার দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন এই নেতা। সংবর্ধনা সভায় বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত