মোড়েলগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

লিবিয়ায় অপহৃত স্বামীকে উদ্ধারের দাবি

মোড়েলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৫:৩৬ পিএম, বুধবার, ১৩ ফেব্রুয়ারী ২০১৯ | ৫৮৪

লিবিয়া প্রবাসী অপহৃত স্বামীকে সন্ত্রাসীদের কবল থেকে উদ্ধারের দাবিতে উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্শনে বাগেরহাটের মোড়েলগঞ্জে সংবাদ সম্মেলন করেছেন মোসা.মাসুমা আক্তার। মোড়েলগঞ্জ পৌর সদর কুঠিবাড়ি এলাকার সামসুল তালুকদারের মেয়ে ২ সন্তানের জননী মোসা.মাসুমা আক্তার বুধবার সকালে মোড়েলগঞ্জ প্রেস কাবে এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, তার স্বামী শরণখোলা উপজেলার নলবুনিয়া গ্রামের মো. শামীম (২৯) গত ১০ মাস পূর্বে কর্মসংস্থানের উদ্দেশ্যে লিবিয়ায় যান।


সেখানে অবস্থান করে তিনি নোয়াখালী নিবাসী জনৈক মিঠুর সঙ্গে একত্রে ব্যবসা-বানিজ্য করতে থাকেন। কিন্তু গত ৭ জানুয়ারি-১৯ইং লিবিয়ায় অবস্থানরত তার স্বামী মো. শামীমকে গোফরান, মো. আলী, আনোয়ার, আবুল ও শাহ-জালালসহ একদল (বাঙ্গালী) সন্ত্রাসী মিলে তাকে অপহরণ করে। এরপর সন্ত্রাসীরা তার স্বামীকে আটক রেখে শারীরিক নির্যাতন চালায় এবং মাসুমা আক্তার ও তার ভাইসহ নিকটাত্মীয়দের কাছে মোবাইল করে বাংলাদেশের কয়েকটি ব্যাংক একাউন্ট ( দিয়ে ৩০ হাজার ডলার (২৪ লক্ষ টাকা) মুক্তিপণ দাবি করে ওই একাউন্টে টাকা পাঠানোর জন্য অব্যাহত চাপ সৃষ্টি করতে থাকে। সন্ত্রাসীরা তাদের সহযোগী ফেনি নিবাসী নুর মোহাম্মদের ইসলামী ব্যাংক ফেনি শাখার ২৯১৭৭ নং একাউন্ট ও খাগড়াছড়ি জেলার রামঘর থানার মাষ্টারপাড়া গ্রামের মো. ফজলুল হকের সোনালী ব্যাংক রামঘর শাখার ৫৪২২১০০০০৬৯১০ নং একাউন্টে দাবিকৃত মুক্তিপনের টাকা পাঠাতে বলে এবং টাকা না পাঠালে তার স্বামীকে হত্যা করবে বলে হুমকি দিতে থাকে। এ ব্যাপারে মাসুমা আক্তার ২১ জানুয়ারি মোড়েলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন (ডায়রীনং-৮৭৬)।


কিন্তু সাধারণ ডায়েরী করার পর থেকে উক্ত নুর মোহাম্মদসহ অন্যরা তাদের মোবাইল ফোন বন্ধ রাখায় তার স্বামীর আর কোন খবর নিতে পারছেননা। অবশেষে বাধ্য হয়ে তিনি অপহৃত স্বামীকে সন্ত্রাসীদের কবল থেকে উদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলনের মাধ্যমে উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত