দু’বছর ধরে ঘুরেছেন বিভিন্ন দপ্তরে

চিতলমারীতে নির্মান কাজের বিল পেতে প্রধানমন্ত্রীর কাছে আবেদন

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০২:২০ পিএম, সোমবার, ১৩ জুলাই ২০২০ | ৬২১

চিতলমারী উপজেলা পরিষদের সাবেক এক ভাইস চেয়ারম্যান দুই বছর আগে নির্মান করা ৪টি কাজের বিল আজও পাননি। কাজ শেষে বিল পেতে তিনি বিভিন্ন দপ্তরে ছুটেছেন। হয়েছেন হয়রানির নানা শিকার। কিন্তু গত দু’বছরেও তিনি বিল পাননি। তাই নিজের অর্থ দিয়ে করা ৪ টি কাজের বিল পেতে তিনি প্রধানমন্ত্রী ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্যর কাছে লিখিত আবেদন করেছেন।

সোমবার দুপুরে চিতলমারী উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মোঃ রাশেদ শেখ পুকুল স্থানীয় সাংবাদিকদের জানান, ২০১৮ সালে তিনি ভাইস চেয়ারম্যান থাকা কালীন অধিকতর গুরুত্বপূর্ণ হওয়ার মৌখিক নির্দেশে উপজেলা চেয়ারম্যান (সাবেক), নির্বাহী অফিসার (তৎকালীন), প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও উপজেলা প্রকৌশলীর মাধ্যমে সরেজমিন তদন্তপূর্বক প্রক্কলন প্রস্তুত করে ৪ টি প্রকল্পের কাজ শেষ করেন।

প্রকল্প গুলো হলো চিতলমারী উপজেলা পরিষদের সামনে (প্রস্তাবিত) শেখ হেলাল উদ্দীন ফুল বাগান প্রাচীরসহ নির্মান, ব্রহ্মগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে বালু দিয়ে মাঠ ভরাট, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অফিসে আসবাবপত্র ক্রয় ও সুরসাইল শেখ সুলতান আলীর বাড়ির সামনে কাঠেরপুল নির্মান। নিজের পকেটের নগদ ১৫ লাখ টাকা ব্যয়ে কাজগুলো সঠিক এবং সুন্দর ভাবে অতিদ্রুত সম্পন্ন করেন। কাজ শেষে বিল পেতে বিভিন্ন দপ্তরে ছুটেছেন। কিন্তু গত দু’বছরেও তিনি বিল পাননি। নানা হয়রানির শিকার হয়েছেন। তাই নিজের অর্থ দিয়ে করা ৪ টি কাজের বিল পেতে তিনি প্রধানমন্ত্রী ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্যসহ সংশ্লিষ্ট ৯টি দপ্তরে লিখিত আবেদন করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত