ডা. মোজাম্মেল হোসেন, এইচ এম বদিউজ্জামান সোহাগ ও সোমনাথ দে

শরণখোলায় তিন নেতার পূজা মন্ডপ পরিদর্শন

শরণখোলা সংবাদদাতা

আপডেট : ০৪:০৩ পিএম, বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০১৭ | ৮১৪

দুর্গা পূজা

দুর্গা পূজার সপ্তমীতে বুধবার দিনভর সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ ও জাতীয় পার্টির কেন্দ্রিয় নেতা সোমনাথ দে বাগেরহাটের শরণখোলায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন।


পদির্শনকালে ডা. মোজাম্মেল হোসেন এমপি উপজেলার ২৬টি মন্দিরে সরকারি ও ব্যক্তিগত তহবিল থেকে অনুদান প্রদান করেন। এসময় তার সফরসঙ্গী হিসেবে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এমএ রশিদ আকন, এম, সাইফুল ইসলাম খোকন, যুবলীগের আহবায়ক আসাদুজ্জামান মিলনসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সাবেক ছাত্রলীগনেতা এইচ এম বদিউজ্জামান সোহাগ সকল মন্দিরে ব্যক্তিগত তহবিল থেকে নগদ অর্থ প্রদান করেছেন। মন্দির পরিদর্শকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপেেজলা পরিষদের চেয়ারম্যান মো. কামালউদ্দিন আকন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির বাবুল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান পারভেজ, ছাত্রলীগের আহবায়ক হাসান মীর ও অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এছাড়া জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সংখ্যালঘু বিষয়ক উপদেষ্টা ও বাংলাদেশ হিন্দু সমাজ সংস্কার সমিতির কেন্দ্রিয় কমিটির সাধারণ সম্পাদক সোমনাথ দে উপজেলার বিভিন্ন মন্দির পরিদর্শন করেন। তিনি আমড়াগাচিয়া গোবিন্দ মন্দির ও তাফালবাড়ি কালি মন্দিরে জ্যান্ত মাতৃ পূজার আয়োজন করেন। এ আয়োজনে তিন শতাধিক মা উপস্থিত ছিলেন। প্রত্যেক সন্তানের মনে শ্রদ্ধাবোধ ও মাতৃভক্তি জাগ্রতকরণের উদ্দেশে তিনি এ ব্যাতিক্রম আয়োজন করেন। এসময় তিনি প্রত্যেক মাকে নতুন শাঁড়ি ও পূজাসামগ্রী উপহার দনে। তার সঙ্গে শরণখোলা ও মোরেলগঞ্জ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত