আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী

শরণখোলায় সংগ্রামী দলের কেন্দ্রীয় সভাপতি’র শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, মতবিনিময়

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৪:৪৬ পিএম, সোমবার, ২৬ মার্চ ২০১৮ | ১৪৩২

বাংলাদেশ জাতীয়তাবাদী সংগ্রামী দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি, বাগেরহাট জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও ৭১ এর মহান মুক্তিযুদ্ধে ৯ নম্বর সেক্টরের সুন্দরবন সাব-সেক্টর কমান্ডার মরহুম শামছুল আলম তালুকদারের মেয়ে এ্যাডভোকেট তালুকদার ফারহানা জাহান নিপা স্বাধীনতা দিবসে শরণখোলায় শহীদ মিনারে ফুল দিয়ে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন।


এদিন সকাল ১০টায় তিনি শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি অর্পণ শেষে শরণখোলা ডিগ্রি কলেজ প্রাঙ্গনে তার বাবা মুক্তিযোদ্ধা মরহুম শামছুল আলম তালুকদারের কবর জিয়ারত করেন। এসময় জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মতিয়ার রহমান খান, উপজেলা বিএনপির সহসভাপতি শহিদুল ইসলাম দুলাল, স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সিপাই, মো.মিজানুর রহমান মোল্লাসহ উপজেলা বিএনপি ও অংগসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী ওই বিএনপি নেতা এদিন দুপুরে শরণখোলা প্রেসকাবে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এসময় প্রেসকাবের সভাপতি ইসমাইল হোসেন লিটন, সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম, সাংবাদিক বাবুল দাস, শেখ মোহাম্মদ আলী, হুমায়ুন কবির, নজরুল ইসলাম, আ. রাজ্জাক তালুকদার, আমিনুল ইসলাম সাগর ও মনিরুজ্জামান আকন উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত