ফকিরহাটে চতুর্থ ডোজ কোভিড ভ্যাকসিন কার্যক্রম শুরু

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১২:০৮ এএম, বুধবার, ২১ ডিসেম্বর ২০২২ | ৪২৭

ফকিরহাটে চতুর্থ ডোজ/২য় বুস্টার ডোজ ভ্যাকসিন প্রদান কার্যক্রম মঙ্গলবার (২০শে ডিসেম্বর) সকাল সাড়ে ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মনোয়ার হোসেন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ কার্যক্রমের আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন।


উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহ্ মো. মহিবুল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা। উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর দেবরাজ মিত্রের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ডা. মোস্তাফিজুর রহমান প্রমূখ। এসময় সিনিয়র নার্স কমলা বসু, এমটিইপিআই মো, কামাল হোসেন সহ বিভিন্ন স্বাস্থ্যকর্মি, গণমাধ্যমকর্মি ও ৪র্থ ডোজ টিকা নিতে আসা লোকজন উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহ্ মো. মহিবুল্লাহ বলেন, এই কার্যক্রমের আওতায় যারা থাকবেন অর্থাৎ যারা ২য় বুস্টার ডোজ ভ্যাকসিন গ্রহন করতে পারবেন তারা হলেন-৬০ বছর এবং তদূর্ধ্ব বয়সী জনগোষ্ঠী, দীর্ঘমেয়াদি রোগ আক্রান্ত ১৮বছর এবং তদূর্ধ্ব জনগোষ্ঠী, স্বল্প রোগে প্রতিরোধ ক্ষমতা সম্পন্ন জনগোষ্ঠী, গর্ভবতী মহিলা এবং দুগ্ধদানকারী মা এবং সম্মূখসারির যোদ্ধা। সকলকে ফাইজারের টিকা প্রদান করা হবে বলে তিনি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত