পিরোজপুরে এনজিও’র শাখা অফিস পুড়ে ছাই

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ০৬:৩১ পিএম, বুধবার, ২ জানুয়ারী ২০১৯ | ১২০৫

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার মিরুখালী ইউনিয়নের কাটাখালী বাজারে শোনালী ফাউন্ডেশন নামে একটি শাখা অফিসে মঙ্গলবার গভীর রাতে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এতে ঘর ও আসবাপত্রসহ প্রায় ৩ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করে ঘর মালিক এমিলি বেগম।

বাজারের ব্যবসায়িরা বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, অন্যান্য দিনের মত মঙ্গলবার রাতে ব্যবসায়িরা দোকান-পাট বন্ধ করে বাড়িতে গেলে রাত সারে ১২টার দিকে বাজারে আগুন জ্বলতে দেখতে পান। এসময়ে এলাকার লোকজন এগিয়ে এসে আগুন নিভানোর চেষ্টা চালায়।

পরে খবর পেয়ে ফারসার্ভিস ও পুলিশ ঘনাস্থলে পৌছায় ততণে ঘরটি পুরে ছাই হয়ে যায়। ঘরের মালিক মিরুখালী ইউপির সংরতি নারী সদস্য এবং ইউনিয়ন আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা এমিলি বেগম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ২০০২ সাল থেকে তার ঘরটি ওয়ার্ড আওয়ামী লীগ অফিস হিসেবে ব্যবহৃত হয়ে আসছে। পূর্ব শত্রুতা মূলক ঘরে আগুন দেয়া হয়েছে।

এব্যপারে থানা অফিসার ইনচার্জ মোঃ শওকত আনোয়ার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ঘরটি এক সময়ে আওয়ামী লীগ অফিস ছিল। পরে ঘর মালিক এমিলি বেগম শোনালী ফাউন্ডেশন নামে একটি এনজিওর শাখা অফিস হিসেবে ঘরটি ব্যবহার করছিল। ঘর মালিকের লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রযেজনীয় ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত