বাগেরহাট শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৯:৪১ পিএম, মঙ্গলবার, ৩০ আগস্ট ২০২২ | ৩৫১

বাগেরহাটে শ্রমিক নেতা পরিচয় দিয়ে চাঁদাবাজী ও অর্থ আত্মসাতকারীদের বিচারের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩০ আগস্ট) দুপুরে বাগেরহাট সদর উপজেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ফিরোজ খন্দকার এই সংবাদ সম্মেলন করেন।


তিনি বলেন, নির্মান শ্রমিক আঃ হাকিম, মোঃ মিলন শেখ ও আঃ কুদ্দুস নিজেদেরকে শ্রমিক নেতা পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে বিভিন্ন জায়গা থেকে চাঁদাবাজী করছে। এমনকি অসুস্থ্য শ্রমিকের নামে টাকা তুলেও তারা আত্মসাত করেছে। এদের মধ্যে আঃ হাকিমকে চুরি ও অর্থ আত্মসাতের দায়ের আমাদের সংগঠন থেকে বহিস্কার করাও হয়েছিল। এরপরেও এই ব্যক্তি নানাভাবে প্রতারনা করে যাচ্ছে। যার ফলে আমাদের ইউনিয়নের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। এসব প্রতারকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

অভিযুক্ত আঃ কুদ্দুস বলেন, ফিরোজ খন্দকার যে অভিযোগ করেছে তা সম্পন্ন মিথ্যা। মূলত আমাদের সুনাম ক্ষুন্ন করার জন্য ফিরোজ খন্দকার এসব অপপ্রচার চালাচ্ছে।

সংবাদ সম্মেলনে রামপাল উপজেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের সভাপতি আবুল কাশেম মুন্সি, সদর উপজেলা ইমারত নির্মান শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি আবুল হোসেন, শেখ মোহাম্মাদ আলী, শ্রমিক নেতা আহম্মদ আলী, কামাল, ইমরান হাওলাদার, মরিয়ম বেগমসহ শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত