চিতলমারীতে শালিশ বৈঠকে হামলা ও ইউপি চেয়ারম্যান অবরুদ্ধ

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:০৫ পিএম, শুক্রবার, ৯ মার্চ ২০১৮ | ৯৯২

চিতলমারীতে সালিশ বৈঠকে আওয়ামীলীগ নেতা ইউপি চেয়ারম্যান শেখ নিজাম উদ্দিনকে অবরুদ্ধ রাখার অভিযোগ উঠেছে। এসময় স্থানীয় ইউপি সদস্য পরিতোষ মন্ডল ও ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি কিশোর মজুমদারের উপর হামলা চালায়। এঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।


চিতলমারী সদর ইউপি চেয়ারম্যান শেখ নিজাম উদ্দিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, শুক্রবার সকাল ৯ টার দিকে উপজেলার খড়িয়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধ নিয়ে একটি সালিশ-বৈঠক চলছিল। এসময় পাশ্ববর্তী আরুলিয়া গ্রামের উজ্জ্বল রায় ও তার ভাই প্রদীপ রায় (পুরু) দলবল নিয়ে স্থানীয় আওয়ামী লীগ ওয়ার্ড সভাপতি কিশোর মজুমদার ও ইউপি সদস্য পরিতোষ মন্ডলের উপর হামলা চালায়। তখন আমি বাধা দিতে এগিয়ে এলে হামলাকারীরা আমার উপর চড়াও হয় এবং ঘিরে রাখে। পরে স্থানীয়রা ছুটে এলে তারা সটকে পড়ে।


ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি কিশোর মজুমদার ােভ প্রকাশ করে বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, উজ্জ্বল রায় ও তার ভাই প্রদীপ রায় এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তাদের গ্রেফতারসহ দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন তিনি। তবে উজ্ঝল রায়ের সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে ফোনটি কেটে দেন।


চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকূল সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, হামলার বিষয়টি আমাকে অবহিত করা হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত