কোস্টগার্ডে চাকরি দেয়ার নামে প্রতারনা

মোংলায় এক প্রতারক আটক

শেখ আহসানুল করিম

আপডেট : ০৬:২৭ পিএম, বৃহস্পতিবার, ১ মার্চ ২০১৮ | ৯৯০

প্রতারক চক্রের সদস্য পল্লব মন্ডল

মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনে অস্থায়ী লেবার হিসেবে চাকুরীর প্রলোভন দেখিয়ে টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের সদস্য পল্লব মন্ডল (২৭) নামে এক দালালকে আটক করা হয়।

মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের সদস্যদের হাতে আটত প্রতারক পল্লব মন্ডল বাগেরহাটের মোংলা উপজেলার বুড়িরডাঙ্গা গ্রামের প্রতুল মন্ডলের ছেলে। আটক পল্লব কে বৃহস্পতিবার দুপুরে মোংলা থানায় হস্তান্তর করা হয়েছে।

মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনের স্টাফ অফিসার (গোয়েন্দা) লেফটেন্যান্ট এম সেলিম বিশ্বাস বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, প্রতারক চক্রের সদস্য পল্লব মন্ডল খুলনা জেলার দাকোপ উপজেলার আন্ধারমানিক গ্রামের আব্দুল গনি মৃধার ছেলে মো. আজিজুর রহমান মৃধার (১৮) কাছ থেকে মোংলা কোস্টগার্ড পশ্চিম জোনে অস্থায়ী লেবার হিসেবে চাকুরীর প্রলোভন দেখিয়ে মোটা অঙ্কের ঘুষ চায় এবং তাকে মোংলা কোস্টগার্ডে পাঠায়। আজিজুর রহমান মৃধা ও তার চাচা রুস্তম মৃধা মোংলা কোস্টগার্ড জোনে এসে জানতে পারে কোস্টগার্ডে অস্থায়ী লেবারের চাকুরী নিতে কোন প্রকার টাকার প্রয়োজন নেই। তখন তারা প্রতারক পল্লব মন্ডলকে মোটা অংকের টাকা দেয়ার বিষয়টি কোস্টগার্ডকে জানায়।

এখবর জানতে পেরে পল্লব মন্ডলকে আটকে অভিযানে নামে কোস্টগার্ড সদস্যরা। কোস্টগার্ড সদস্যরা মোংলা থেকে পল্লব মন্ডলকে আটকের প্রাথমিক ভাবে স্বীকার করেছে এভাবে সে কোস্টগার্ডে অস্থায়ী লেবার হিসেবে চাকুরীর প্রলোভন দেখিয়ে অনেকের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত