ফকিরহাটে ইউএনও-এসিল্যান্ড করোনা আক্রান্ত

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:২৮ পিএম, সোমবার, ৭ ফেব্রুয়ারী ২০২২ | ৪৭১

ফকিরহাটে ইউএনও-এসিল্যান্ড করোনা আক্রান্ত

ফকিরহাট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সানজিদা বেগম ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিধান কান্তি হালদার করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তাঁরা হোম আইসোলেশনে আছেন।


উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা যায়, রোববার উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা বেগম, তাঁর শিশু সন্তানসহ পরিবারের অন্যান্য সদস্যদের করোনা পরীক্ষায় পজিটিভ আসে। গত সপ্তাহে তার স্বামী করোনা আক্রান্ত হওয়ার পর থেকে তারা আইসোলেশনে ছিলেন।

এদিকে গত বুধবার সহকারী কমিশনার (ভূমি) বিধান কান্তি হালদার করোনা আক্রান্ত হয়েছিলেন। রোববার নতুন ৫ জন সহ উপজেলায় এযাবৎ করোনা আক্রান্ত হয়েছে ১ হাজার ১৪৫ জন। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন ২৬ জন। তবে উপজেলার কোথাও স্বাস্থ্যবিধি মানার প্রবণতা দেখা যায়নি।


উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. অসীম কুমার সমাদ্দার জানান, ইউএনও সানজিদা বেগম, তার শিশু সন্তান, মা এবং স্বামী করোনা আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে আছেন। সবার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। এসিল্যান্ডও করোনা আক্রান্ত হয়ে হোম আইসোলেশনে আছেন।


উপজেলা নির্বাহী অফিসার সানজিদা বেগম জানান, তিনি বর্তমানে হোম আইসোলেশনে আছেন। তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে ও মাস্ক পরার অনুরোধ জানিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত