সাংবাদিক শেখ শিমুল ফাউন্ডেশনের উদ্যোগে

সাংবাদিক কন্যা ফাতেমার জন্মদিন পালন

আপডেট : ০৯:৩৩ পিএম, শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২ | ৪৭৫

বাগেরহাটে সাংবাদিক শেখ শিমুল ফাউন্ডেশনের উদ্যোগে ফাতেমার জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল ও তাবারক বিতরণ করা হয়েছে। বাগেরহাটে শুক্রবার সাংবাদিক শেখ শিমুল ফাউন্ডেশন এর উদ্যোগে আমেরিকা-বাংলাদেশ নিউজ এজেন্সির চেয়ারম্যান শেখ শওকত আলী শিমুলের বড় কন্যা ফাতেমার জন্মদিন উপলক্ষে কোরআন খতম, কেক কাটা, এতিম শিশু ও অসহায় দের মধ্যে উন্নত খাবার বিতরণ করা হয়।

বাগেরহাট সদরে বাদেকড়পাড়া গ্রামে শেখ শিমুল এর নিজস্ব বাসভবনে দিনব্যাপী এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এদিন সকাল থেকে শতাধিক কুরআনের পাখির কোরআন তেলাওয়াতে মুখরিত হয়। ফাতেমা ২০১০ সালে ২৫ শে জানুয়ারি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জন্মগ্রহণ করেন। ফাতেমার বাড়ি বাগেরহাট সদরে বাদেকাড়াপাড়া গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে। ফাতেমার জন্মদিন উপলক্ষে সাংবাদিক শেখ শিমুল ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন মসজিদের মুসল্লী, এতিমখানার শিশু, অসহায় মানুষদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ করা এবং দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা সাবুল হোসেন সাবু। অনুষ্ঠানটি সফল করতে অক্লান্ত পরিশ্রম করায় ফাউন্ডেশন এর ট্রাস্টি বোর্ডের উপদেষ্টা সাংবাদিক আরিফুল ইসলাম আকুনজী, ব্যবস্থাপনা পরিচালক লিয়াকত আলি সাগর, পরিচালক ইসলাম হাওলাদার , সদস্য আনোয়ার হোসেন, আরিফুল হক সবুজ, রপিকুল ইসলাম সোহেল, আবদুল্লা শেখ,হুমায়ুন কবির খোকন, শহিদুল্লা শেখ, জাকির মল্লিক, আলতাফ হাওলাদার, মিজান মল্লিক,গাউস মোল্ল সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়েছেন ফাউন্ডেশনের সভাপতি শেখ শওকত আলী শিমুল।

তিনি আরো জানিয়েছেন প্রতিবছর শেখ শিমুল ফাউন্ডেশন এর উদ্যোগে গরীব মানুষদের মধ্যে উন্নত খাবার বিতরণ, চিকিৎসা, ঔষধ, শিক্ষা ও অন্যান্য ব্যাপারে সাধ্যমত চেষ্টা করবেন। ফাতেমার পিতা শেখ শওকত আলী শিমুল ও মাতা নার্গিস আক্তার সবার কাছে ফাতেমার জন্য দোয়া কামনা করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত