কাটাখালী বাসস্ট্যান্ডে পাবলিক বাথরুম নির্মাণ কাজের উদ্ভোধন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:৫৪ পিএম, মঙ্গলবার, ১৪ ডিসেম্বর ২০২১ | ৮০৬

ফকিরহাটের কাটাখালী বাসস্ট্যান্ডের জনবহুল ও গুরুত্বপূর্ণ চৌরাস্তা মোড়ে ৬লক্ষ টাকা ব্যায়ে পাবলিক বাথরুম নির্মাণ কাজের উদ্ভোধন করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় মাসুম মার্কেট সংলগ্ন সরকারী জায়গায় উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই পাবলিক বাথরুম নির্মাণ কাজের শুভ উদ্ভোধন করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা বেগম, উপজেলা ইঞ্জিনিয়ার এমএ বকর, সড়ক বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী মোঃ সাগর সৈকত, ইউজিডিপি এর উপজেলা ইউডিএফ নুর জাহান খাতুন, পিলজংগ ইউপি চেয়ারম্যান মোড়ল জাহিদুল ইসলাম, ছাত্রলীগের সভাপতি মোঃ আছাবুর রহমান ও মেসার্স আমীন এন্ড কোঃ এর পরিচালক আছাপুর রহমান সহ বিভিন্ন ব্যাক্তিবর্গ।

উল্লেখ্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও জাইকা এর যৌথ অর্থায়নে উপজেলার কাটাখালী বাসস্ট্যান্ডে ৬লক্ষ টাকা ব্যায়ে ১টি এবং ফকিরহাট বাজার সংলগ্ন গুরুত্বপূর্ণ ১টি স্থানে ৬লক্ষ টাকা ব্যায়ে আরো ১টিসহ মোট ১২লক্ষ টাকা ব্যায়ে দুইটি পাবলিক বাথরুম নির্মাণ করা হচ্ছে। এই পাবলিক বাথরুম নির্মাণ করার ফলে শতশত পথচারী ও যাত্রী সাধারন উপকৃত হবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত