খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে উন্নত চিকিৎসার দাবীতে

পিরোজপুর জেলা ছাত্রদলের সমাবেশ

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ০৭:৫৫ পিএম, রোববার, ৫ ডিসেম্বর ২০২১ | ৪৮৪

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবীতে সমাবেশ করেছে পিরোজপুর জেলা ছাত্রদল। শনিবার দুপুরে জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মো: লুৎফর রহমান লিটনের নেতৃত্বে কলেজ রোড থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে জেলা বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশে যোগ দেয়।


ছাত্রদলের বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, কেন্দ্রিয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহামুদ আলম সরদার, জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন, সাধারণ সম্পাদক এমডি বদিউজ্জামান শেখ রুবেল, যুগ্ম সাধারণ সম্পাদক রাহাত নূর পরাগ, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার।


বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, সুচিকিৎসার জন্য খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশ পাঠানো না হলে এবং এর ফলে কোন অনাকাঙ্খিত ঘটনা ঘটলে সরকার এর দায় এড়াতে পারবে না। জনগণ মনে করে সরকার নিজেদের সীমাহীন ব্যর্থতা আড়াল করার জন্য দেশকে অরাজক পরিস্থিতির দিকে ঠেলে দিতেই জনগণের নেত্রী বেগম জিয়ার প্রতি মনুষ্যত্বহীন আচরন করছে। এই মুহুর্তে মানবিক বিবেচনায় বেগম জিয়াকে মুক্তি এবং তাঁকে উন্নত চিকিৎসার জন্য অবিলম্বে বিদেশ পাঠাতে হবে।

এসময় জেলা ছাত্রদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত