সনাক বাগেরহাটের প্রতিষ্ঠাকালীন সদস্য সাইফউল্লাহর স্মরণ সভা

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৩:৩৫ পিএম, রোববার, ৫ ডিসেম্বর ২০২১ | ৫৮৭

বাগেরহাটে টিআইবি’র সচেতন নাগরিক কমিটি (সনাক)-এর উদ্যোগে বিকালে সনাক বাগেরহাট’র প্রতিষ্ঠাকালীন সদস্য ও বিশিষ্ট সমাজসেবক মরহুম মো: সাইফউল্লাহ এর স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। সনাক বাগেরহাট কার্যালয়ে সনাক সভাপতি প্রফেসর চৌধুরী আব্দুর রব এর সভাপেিত্ব এবং সনাক সদস্য খোন্দকার আছিফ উদ্দিন রাখীর সঞ্চালনায় মো: সাইফউল্লাহ এর পরিবারের পক্ষ থেকে স্মৃতিচারণ করেন মরহুমের একমাত্র ছোট ভাই অ্যাডভোকেট মো: সলিমুল্লাহ এলিস এবং ভাইয়ের মেয়ে ডা. তাসনিফা নূর নুপুর।

অন্যান্যদের মধ্যে স্মৃতিচারণ করেন, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, সনাক সদস্য অ্যাডভোকেট রাম কৃষ্ণ বসু, বাবুল সরদার, অধ্যক্ষ সইফ উদ্দিন আহমেদ, প্রফেসর এবিএম. মোশাররফ হুসাইন, জাকির হোসেন, শেখ মুজিবুর রহমান, স্বজন সদস্য অধ্যাপক খান সালেহ আহমেদ, অ্যাডভোকেট অনুপ কুমার দেবনাথ, কোডেক এর পক্ষ থেকে সৈয়দ মাহাবুবুর রহমান, ইয়েস দলনেতা শেখ সৈকত আলী, এরিয়া কো-অর্ডিনেটর-সিই শেখ বশির আহমেদ প্রমুখ।

বক্তাগণ বলেন, মরহুম মো: সাইফউল্লাহ ছিলেন, অভিজাত পরিবারের সন্তান। তিনি বিনয়ী, দক্ষ সংগঠক, সদালাপী এবং সাদা মনের মানুষ ছিলেন। তিনি একজন পরিচ্ছন্ন এবং প্রচার বিমুখ মানুষ ছিলেন। সহজেই তিনি সকলকে আপন করে নিতেন। সমাজসেবায় তিনি দৃষ্টান্ত স্থাপন করে গেছেন। তিনি জাতীয় ও আন্তর্জাতিক বিভিন্ন সংস্থায় অত্যন্ত দক্ষতা ও সুনামের সাথে করেছেন। বাগেরহাটে তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃত্ব দিয়েছেন এবং কাজের মাধ্যমে তিনি তাঁর পরিচয় রেখে গেছেন। তিনি নীরবে বাগেরহাটের কল্যাণের জন্য কাজ করে গেছেন। দুর্নীতিবিরোধী সামাজিক আন্দোলনে তাঁর অবদান অবিস্মরণীয়। স্মরণ সভা শেষে মরহুম মো: সাইফউল্লাহ এর মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। স্মরণ সভায় সামাজিক সংগঠনের প্রতিনিধি, সনাক, স্বজন, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস এর সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত