চিতলমারীতে হত্যা মামলার আসামীর বাড়িঘর পুড়ে ছাই

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৮:০৬ পিএম, রোববার, ১০ মার্চ ২০২৪ | ১৭০

চিতলমারীতে একটি হত্যা মামলার আসামীর বসতঘর ও খড়ের গাদা পুড়ে ছাই হয়েছে। রোববার (১০ মার্চ) ভোরে খবর পেয়ে চিতলমারী ও টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের দুইটি ইউনিট এবং এলাকাবাসি আগুন নিয়ন্ত্রণে নিয়েছেন। পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে দেখছেন।


পুলিশ, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স ও এলাবাসিরা জানান, উপজেলার চরবড়বাড়িয়া গ্রামের সুন্দর আলী শেখের নেশাগ্রস্ত ছেলে শাহীন শেখের (২৫) দায়ের আঘাতে ২০২৩ সালের ১৭ সেপ্টেম্বর সকালে একই গ্রামের রসিক লাল হীরার ছেলে কৃষ্ণপদ হীরা (৫০) মারা যান। এদিন সকাল ১১ টার দিকে চিতলমারী থানার পুলিশ ওই যুবককে আটক করেন। এরপর থেকে শাহিনদের বাড়ি পরিত্যাক্ত ছিল। রোববার ভোরে বসতঘর ও খড়ের গাদায় আগুন দেখতে পেয়ে এলাকাবাসিরা ফায়ার সার্ভিসে খবর দেন।


নাম না প্রকাশ করার শর্তে কয়েকজন এলাকাবাসি জানান, পূর্বের ঘটনা নিয়ে বিভ্রান্ত ছড়াতে কেউ অপ্রীতিকর ঘটনা ঘটাতে পারে।


চিতলমারী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা এস এম আবদুল অদুদ বলেন, ‘টুঙ্গিপাড়া ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। সবাই মিলে আগুন নিয়নন্ত্রে নিয়েছি। কিভাবে আগুনের সুত্রপাত হয়েছে তা তদন্ত ছাড়া বলা যাচ্ছে না।’

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইকরাম হোসেন জানান, কৃষ্ণপদ হীরা হত্যা মামলার আসামী শাহীন শেখের বাড়ি পরিত্যাক্ত ছিল। ভোরে আগুন দেখতে পেয়ে এলাকাবাসি খবর দেয়। আগুনে পুড়ে বসতঘর ও খড়ের গাদা ছাই হয়ে গেছে। এ ঘটনায় শাহীন শেখের মা হাজেরা বেগম বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে দেখছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত