প্রধান আসামী ধরাছোয়ার বাইরে

ফকিরহাটে যুবকের উপর হামলা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৭:২৮ পিএম, শনিবার, ২০ নভেম্বর ২০২১ | ৭২৭

ফকিরহাট উপজেলার ৮নং শুভদিয়া ইউনিয়নে জমাজমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় সিহাব শেখ (২৫) নামের এক যুবক গুরুত্বর আহতের ঘটনায় ৬জনের নাম উল্লেখ করে মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।


এ ঘটনায় প্রধান আসামী কচুয়া গ্রামের মরহুম মকসেদ আলী সেখের পুত্র রমজান সেখকে পুলিশ এখনো আটক করতে পারেনি। এঘটনায় ভুক্তভোগীদের মাঝে চরম ক্ষোভের সৃষ্ঠি হয়েছে।


মামলার সুত্রে জানা গেছে, গত ১২নভেম্বর শুক্রবার সকালে উপজেলার শুভদিয়া ইউনিয়নের কচুয়া গ্রামে জমাজমি সংক্রান্ত বিষয় নিয়ে রমজান সেখ, লোকমান সেখ, আলমগীর সেখ, মিজান সেখ, মেহেদী হাসান ও শামসু সেখ সহ অজ্ঞাত ৩/৪জন মিলে অতর্কিত ভাবে সিহাব শেখসহ বেশ কয়েক জনের উপর হামলা চালায়। মুমুর্ষ অবস্থায় সিহাব শেখকে উদ্ধার করে উপজেলা সরকারী হাসপাতালে ভর্তি করা হয়।


এ ঘটনায় সিহাব শেখ এর আপন চাচা আবুল হাসান শেখ বাদী হয়ে ৬জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। ঘটনার ৮দিন অতিবাহিত হলেও পুলিশ প্রধান আসামী রমজান সেখকে এখনো আটক করতে পারেনি। একারণে ভুক্তভোগীদের মাঝে চরম ক্ষোভের সৃষ্ঠি হয়েছে।


উল্লেখ্য উক্ত গ্রামের আবুল কালাম শেখ গংদের সাথে পার্শ্ববর্তী বাড়ির লোকমান সেখ গংদের সাথে জমাজমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। ঘটনার দিন সকালে লোকমান সেখ গংরা জোর পূর্বক বেড়া দিতে গেলে বিরোধের সৃষ্টি হয়। এ সময় প্রতিপক্ষের হামলায় সিহাব শেখ গুরুত্বর আহত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত