রামপালে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ডিলারকে মারপিটের অভিযোগ

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:৫৮ পিএম, বুধবার, ১৭ নভেম্বর ২০২১ | ৫৫৩

রামপাল উপজেলার উজলকুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুন্সী বোরহান উদ্দিন জেড এর বিরুদ্ধে খাদ্যবান্ধব ডিলার মো. কামাল হোসেন কে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই এলাকার উপকারভোগীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ছে। খবর পেয়েই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কবীর হোসেন ঘটনাস্থলে ছুটে যান। রামপাল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ভুক্তভোগী ডিলার মো. কামাল হোসেন জানান, বুধবার সকাল ১০ টায় ভরসা পুর বাসস্টান্ডের দোকানে বসে খাদ্যবান্ধব ১০ টাকা কেজি দরের চাল বিতরণ করছিলাম। এ সময় ট্যাগ অফিসার উপস্থিত ছিলেন। তাকে ফোন করে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মুন্সী বোরহান উদ্দিন জেড চাল দিতে নিষেধ করেন। এর কিছু সময় পরে চেয়ারম্যান ৭/৮ টি মোটরসাইকেল ও লোকজন নিয়ে দোকানে হাজির হয়ে চোর বলে গালাগাল করতে থাকেন। এক পর্যায়ে তার সাথে থাকা লোকজন আমাকে মারপিট করেন। রামপাল উপজেলা নির্বাহী ঘটনাস্থলে এসে উভয়ের বক্তব্য শোনেন।
অভিযোগের বিষয়ে চেয়ারম্যান মুন্সী বোরহান উদ্দিন জেড এর ব্যবহৃত মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান, আমার কাছে অভিযোগ এসেছিল ডিলার চাল কম দিচ্ছে। আমি ওই ডলারের দোকানে গিয়ে সত্যতা পাই। তবে তিনি মারপিটের ঘটনা সত্য নয় বলে জানিয়ে বলেন হাতাহাতি হয়েছে।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কবীর হোসেন জানান, এটা একটি অনাকাংখিত ঘটনা। আমি ঘটনাস্থলে গিয়ে উভয়ের মধ্যে সমোঝোতা করে দিয়েছি। পুনরায় চাল বিতরণের ব্যবস্থা গ্রহন করা হয়েছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত