দু’ভাইয়ের পরিবারে শোকের মাতম

মোল্লাহাটে বড়ভাইকে বাঁচাতে গিয়ে অগ্নিদগ্ধ হওয়া ছোট ভাইয়ের মৃত্যু

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৪:৩২ পিএম, রোববার, ২৮ মার্চ ২০২১ | ১১৬৯

মোল্লাহাটে পান বরজের উপর বিদ্যুতের তার ছিড়ে পড়ায় সৃস্ট অগ্নিকান্ডে বড় ভাই দুলাল বিশ্বাস (৬৫)এর মৃত্যুর মাত্র একদিন পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ছোট ভাই জুড়ান বিশ্বাস (৬০)।

শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউট ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় রবিবার দুপুর ১২ টার দিকে জুড়ান বিশ্বাসের মৃত্যু হয়। এর আগে গত শনিবার সকাল ১১টার দিকে ঘটনাস্থলেই মৃত্যু হয় বড় ভাইয়ের। মর্মান্তিক এ ঘটনায় ওই দুই ভাইয়ের পরিবারে চলছে শোকের মাতম।

এলকাবাসী জানায়,গত শনিবার বাড়ী সংলগ্ন নিজস্ব পান বরজে কাজ করছিলেন দুলাল বিশ্বাস। এসময়ে পল্লী বিদ্যুতের তার ছিড়ে পড়ে বরজে আগুন ধরে যায়। মুহুর্তের মধ্যে পুরো বরজ পুড়ে ভষ্ম হয়ে যায়। ওই সময় পান বরজের মধ্যে অগ্নিদগ্ধ হয়ে মারা যায় দুলাল বিশ্বাস ।


তখন বড় ভাইকে উদ্ধার চেস্টা করায় শরীরের প্রায় ৯০ ভাগ দগ্ধ হয় ছোট ভাই জুড়ান বিশ্বাস। পরে জুড়ান বিশ্বাসকে উদ্ধার করে প্রথমে খুমেক হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয় শেখ হাসিনা জাতীয় বার্ণ ও প্লাস্টিক সার্জারী ইনস্টিটিউট ঢাকায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়।


সংশ্লিষ্ট আটজুড়ী ইউপি’র নব নির্বাচিত চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান মিয়া বলেন, এটা অত্যন্ত দুঃখ জনক ও মর্মান্তিক ঘটনা। ভবিষ্যতে যেন আর এমন ঘটনা না ঘটে সে জন্য পান বরজ বা ঘরের উপর দিয়ে যে সকল বৈদ্যুতিক লাইন আছে তা পরিবর্তন করে অনতি বিলম্বে কভার তার দিতে হবে।


এলাকাবাসী আরো জানান, দুলাল বিশ্বাসকে গত শনিবার বিকালে দাহ করা হয়েছে এবং তার ছোট ভাই জুড়ান বিশ্বাসকে বাড়িতে আনার প্রক্রিয়া চলছে।


পল্লী বিদ্যুতের মোল্লাহাটের এজিএম মোঃ মাহফুজুর রহমান বলেন,অত্যন্ত দুঃখ জনক এ ঘটনা। কোন দূর্ঘটনা যাতে না ঘটে সে জন্য তারা সর্বদা তৎপর থাকেন। তারপরও অনাকাঙ্খিত ও মর্মান্তিক এ দূর্ঘটনার জন্য পল্লী বিদ্যুৎ সমিতি আরো সজাগ থাকাসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত