পিরোজপুরে জেলা বিএনপির সভাপতি’র বাড়িতে দুর্ধর্ষ চুরি

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ০৯:৫২ পিএম, সোমবার, ৮ নভেম্বর ২০২১ | ৬৭০

পিরোজপুর জেলা বিএনপির সভাপতি গাজী নুরুজ্জামান বাবুল এর বাড়িতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। আজ (সোমবার) সন্ধ্যায় এ ঘটনায় পিরোজপুর সদর থানায় অভিযোগ করেছে জেলা বিএনপির সভাপতি গাজী নুরুজ্জামান বাবুলের পুত্র গাজী কামরুজ্জামান শুভ্র। পিরোজপুর পৌর শহরের সরকারি সোহরাওয়ার্দী কলেজ সড়কে অবস্থিত বাড়িতে রোববার রাতে এ চুরি হয়।


গাজী কামরুজ্জামান শুভ্র বাগেরহাট টুয়েন্টিফোরকে জানান, তার বাবা জেলা বিএনপির সভাপতি গাজী নুরুজ্জামান বাবুলের চিকিৎসার জন্য তাদের বাসার সবাই ঢাকায় অবস্থান করতে ছিলেন। বাসার পাশের একজন কেয়ারটেকারকে রেখে গেছিলেন বাসা দেখাশোনা করার জন্য। কিন্তু রোববার গভীর রাতে একটি সংঘবদ্ধ চোরের দল প্রথমে বাড়ির কেচি গেটের হুক ভেঙ্গে এবং দরজার লক ভেঙ্গে ঘরের ভিতরে প্রবেশ করে।



পরে ঘরের প্রতিটি কক্ষে গিয়ে আলমারি, শোকেজের লকার ভেঙ্গে প্রায় ৩ লক্ষ টাকার স্বর্ণালঙ্কার, দেড় লক্ষ টাকার মূল্যবান ঘরি, নগদ ২৫-৩০ হাজার টাকা সহ গুরুত্বপূর্ণ কাগজপত্র চুরি করে নিয়ে যায়। রোববার রাতেই বাড়ির পাশে থাকা কেয়ারটেকার চুরির বিষয়টি টের পেয়ে তাদের সকলকে জানালে সকালে তারা এসে এ সময় কিছু দেখতে পায়। এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত