ভোটের প্রচারে যুবলীগ নেতা গুলিবিদ্ধের ঘটনায়

পিরোজপুরে  বিদ্রোহী প্রার্থী সহ আটক-৯:পিস্তল উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ০৯:৫৭ পিএম, সোমবার, ৮ নভেম্বর ২০২১ | ৫৭০

আটক নাসির উদ্দিন মাতুব্বর

পিরোজপুরের সদর উপজেলায় শংকরপাশা ইউনিয়নের নির্বাচনী প্রচারণায় গিয়ে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় নির্বাচনে বিদ্রোহী প্রার্থী জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন মাতুব্বর সহ ৯ জনকে আটক করেছে পুলিশ।

আজ সোমবার দুপুরে পিরোজপুর সদর থানার ওসি আ. জ. মো. মাসুদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন। এ ঘটনায় পুলিশ একটি পিস্তলও উদ্ধার করেছে বলে জানান।


আটককৃতরা হলো জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ও বিদ্রোহী প্রার্থী নাসির উদ্দিন মাতুব্বর, আশিকুর রহমান নোমান, মাহবুবুর রহমান, খায়রুল মোর্শেদ, সাকিল শেখ, সামির হোসেন। এছাড়া আটক আরো ৩ জনের নাম জানা যায়নি।

ওসি আ. জ. মো. মাসুদুজ্জামান বাগেরহাট টুয়েন্টিফোরকে জানান, রোববার রাতে সংঘর্ষের ঘটনার পরপরই পুলিশ জড়িতদের আটকের জন্য অভিযান চালায়। পরে বিভিন্ন স্থান থেকে জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক আনারস মার্কার প্রার্থী নাসির উদ্দিন মাতুব্বর সহ ৯ জনকে আটক করে। এ সময় অভিযান চালিয়ে একটি পিস্তলও উদ্ধার করা হয়।

ওসি আ. জ. মো. মাসুদুজ্জামান আরো জানান, এ ঘটনার পরে শংকরপাশা এলাকায় বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন আছে।



এদিকে রোববার গুলিবিদ্ধ পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ’র অবস্থার আরো অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য আজ (সোমবার) দুপুরে খুলনা থেকে এয়ার এম্বুলেন্সে করে ঢাকায় নেয়া হয়েছে।

উল্লেখ্য, পিরোজপুরে সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থীর পক্ষে প্রচারণাকালে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহবুব শুভ গুলিবিদ্ধ হয়। এ সময় বিদ্রোহী প্রার্থীর হামলায় পিরোজপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি হাসান সিকদার, জেলা যুবলীগ নেতা ইরতিজা হাসান রাজু সহ কয়েকজন আহত হয়।


আগামী ১১ নভেম্বর ২য় ধাপের ইউনিয়ন নির্বাচনে শংকরপাশা ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত