ফকিরহাটে কলেজ শিক্ষকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৮:৩৫ পিএম, মঙ্গলবার, ২ নভেম্বর ২০২১ | ৫২৬

প্রতিকী ছবি

ফকিরহাট উপজেলার শুভদিয়া ইউনিয়নের ঘনশ্যামপুর গ্রামে নিজ বাড়ী থেকে বাগেরহাট সরকারি পি,সি কলেজের গণিত বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক কংকন দেবনাথ ওরফে তপন (৫৪) এর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছেন মডেল থানা পুলিশ।


মঙ্গলবার দুপুর ১২টায় ফ্যানের হুকের সাথে গলায় রশি দিয়ে ঝুলন্ত থাকা অবস্থায় পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে। মৃতের পরিবারের দাবী কংকন দেবনাথ সোমবার দিবাগত গভীর রাতের কোন এক সময় গলায় রশি দিয়ে আত্বহত্যা করেছেন। তবে সে কি কারনে আত্বহত্যা করেছে এ রির্পোট লেখা পর্যন্ত তাৎক্ষনিক জানা যায়নি।

কংকন দেবনাথ শুভদিয়ার ঘনশ্যামপুর গ্রামের নির্মল দেবনাথের একমাত্র পুত্র। তিনি মৃত্যুকালে দুই স্ত্রী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি নিঃসন্তান ছিলেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে। খবর পেয়ে সহকারি পুলিশ সুপার (সার্কেল) মো. ছয়রুদ্দিন ও থানার সেকেন্ড অফিসার এসআই ওহিদুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। এছাড়াও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ মৃতের বাড়ীতে উপস্থিত হয়ে খোজ-খবর নেন।

এ ব্যাপারে মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ মো.খায়রুল আনাম বলেন, প্রাথমিক সুরতহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য মৃতদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। তার মৃত্যুতে সহকর্মী সহ শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত