রামপালে সংঘর্ষে তিন নারীসহ আহত ১৫  

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৫:৩৮ পিএম, রোববার, ১৭ এপ্রিল ২০২২ | ১৩৫৪

রামপালে জমি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষে উভয় পক্ষের তিন জন নারীসহ ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৯ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৪ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। রামপাল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
উভয় পক্ষের আহতরা জানান, উপজেলার ইসলামাবাদ গ্রামে রবিবার বেলা ১২ টায় ভিটেবাড়ী নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় আহত হন- রুবেল মোল্লা (২৯), আব্দুল্লাহ ফকির (২৩), রহমত আলী (১৯), মোতালেব ফকির (৫০), আয়শা বেগম (৪৫), নূরজাহান বেগম (৩৮), ও শায়লা বেগম (৩৫)। অন্য পক্ষের ফকির আবু জাফর (৫০), সাইফুল ফকির (২৫), ইমরান ফকির (৩০), মাহাবুব (২২), রবিউল (৩৫), জাহিরুল, শাহাদাৎ ফকির (৫৫) ও সেকেন্দার ফকির (৫৫)। উভয় পক্ষ দেশীয় লাঠি, রড নিয়ে হামলা চালায়।
রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যে চিকিৎসক জানান, ৬ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে এবং ২ জনের অবস্থা একটু গুরুতর হওয়ায় তাদের খুলনা হাসপাতালে পাঠানো হয়েছে।
আহত ফকির আবু জাফর দাবী করেন মোতালেবরা আমাদের জায়গা ছেড়ে না দিয়ে উল্টো আমাদের উপর হামলা করেছে। আমায় কেনা জমি তারা দখলে রেখেছে। মোতালেব জানান, জায়গা আমাদের। তারা অহেতুক তারা দখলে নিতে চায় এবং আত্ম সমার্পনকৃত বনদস্যু মুনসুরকে কে সাথে নিয়ে হামলা করে।
রামপাল থানার ওসি মোহাম্মদ সামসুদ্দীন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং খোঁজ খবর রাখা হচ্ছে। অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত