মোংলায় আবারো করোনা ভ‍্যাকসিনেশন কার্যক্রম শুরু হচ্ছে

মোংলা প্রতিনিধি

আপডেট : ১০:২৪ পিএম, রোববার, ১১ জুলাই ২০২১ | ৫৫৫

মোংলায় আবারো করোনা ভ্যাকসিন কার্যক্রম শুরু হচ্ছে সোমবার থেকে। তবে এবার ৩৫ বছর বা তার বেশী বয়সী ও সরকারের তালিকাভুক্ত অগ্রাধিকার প্রাপ্ত সবাই ভ্যাকসিন নিতে পারবেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব ডা.জীবিতেষ বিশ্বাস জানান,আগামী ১৩ জুলাই সোমবার সকাল ১০ টা থেকে করোনা ভ‍্যাকসিনেশন কার্যক্রম আবারও শুরু করা হবে । কিন্তু ৩৫ বছর বা তার বেশি বয়সী এবং সরকারের তালিকাভুক্ত অগ্রাধিকার প্রাপ্ত কেউ ভ‍্যাকসিন নিতে মিস করবেন না।ভ‍্যাকসিনের কার্যকারিতা সন্দেহাতীতভাবে প্রমাণিত। সকলে এখনই রেজিস্ট্রেশন করতে হবে । টিকাকেন্দ্রে রেজিস্ট্রেশন কার্ড ও জাতীয় পরিচয়পত্র অবশ‍্যই সঙ্গে নিয়ে আসবেন। রেজিস্ট্রেশনের সময় নিজের মোবাইল নং ব‍্যবহারের চেষ্টা করবেন।কেবলমাত্র রেজিস্ট্রেশনের পর মোবাইলে মেসেজ পেলেই আপনি ভ‍্যাকসিন নিতে পারবেন ।
তাই কোনরকম রেজিস্ট্রেশন না করে বা মোবাইলে মেসেজ না পেয়ে টিকাকেন্দ্রে এসে ভিড় করবেন না এবং আমাদের বিব্রত করবেন না। কোনভাবেই কেন্দ্র পরিবর্তন করা যাবেনা। যারা ইতিমধ্যে প্রথম ডোজ কোভিশিল্ড টিকা নিয়েছেন তারা এখন ভুলকরে দ্বিতীয় ডোজ হিসাবে অন‍্য টিকা নিবেন না। তাদের কোভিশিল্ড টিকার জন্য আরও কিছু দিন অপেক্ষা করতে হবে। সবাই স্বাস্থ্য বিধি মেনে চলুন, সুস্থ্য থাকুন ভালো থাকুন বলে জানায় এ কর্মকতা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত