প্রেসক্রিপশনের ছবি দিলেই ঘরে বসে পাওয়া যাবে ঔষধ

এস.এম. মানজুরুল ইসলাম সাজিদ

আপডেট : ০২:১৭ পিএম, শুক্রবার, ৯ জুলাই ২০২১ | ৭০৪

প্রতিকী ছবি
বর্তমান প্রযুক্তি এতটাই উন্নত হয়েছে যে চাইলে যেকোন সুযোগ সুবিধা পাওয়া যাচ্ছে খুব সহজেই। অনলাইনে ঘরে বসে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য সহজে পাওয়া গেলেও জীবন রক্ষাকারী ওষুধ সেভাবে ঘরে বসে পাওয়া যাচ্ছেনা। বাগেরহাটে দিন দিন বেড়ে চলছে করোনা সংক্রমন।আর করোনা সংক্রমন মোকাবেলায় চলছে সরকার ঘোষিত লকডাউন। আর এই লকডাউনে মানুষকে নিরাপদ রাখতে ঘরে বসে প্রেসক্রিপশনের ছবি দিলে বাজারমূল্যে ঔষুধ পৌছিয়ে দিচ্ছে এক তরুন উদ্যােগতার অনলাইন মেডিসিন পয়েন্ট। ঘরে বসে ঔষুধ পেতে কল করতে ০১৭৬৮৬০৭৩৯১, ০১৮৩৯৫২১৫১৭ নম্বরে।

এই করেনাকালীন সময় মানুষের সেবা ব্রত নিয়ে এই মহতী উদ্যােগ গ্রহন করেছে সরকারি পিসি কলেজের এইচএসএসি পরিক্ষার্থী
শেখ মফিজুল ইসলাম (রিফাত)।


বর্তমানে বাগেরহাট পৌরসভা ও তার পার্শ্ববর্তী এলাকায় কার্যক্রম চালু থাকলেও ভবিষ্যতে জেলাব্যাপী করার চিন্তা এই তরুন উদ্যােগতার।






তরুন উদ্যােগতা শেখ মফিজুল ইসলাম (রিফাত) বলেন “ বর্তমানে মহামারী করোনা ভাইরাস সংক্রমণ ও মৃত্যুহার আমাদের বাগেরহাটে প্রচুর পরিমাণে বৃদ্ধি পাচ্ছে। সরকার ঘোষিত লকডাউনের কারনে আপনারা অনেকেই ঘর থেকে বের হতে পারছেন না, কিংবা এমন কিছু পরিবার আছে যাদের ঔষধ কিনে আনার মত মানুষও নাই। তাই তাদের কথা বিবেচনা করে আমি একটি উদ্যোগ নিয়েছি। ঔষধ সম্পূর্ণ MRP মূল্যে স্বাস্থ্যবিধি মেনে বাগেরহাট পৌরসভা ও তার পার্শ্ববর্তী এলাকার লোকজনদের বাসায় পৌছে দিবো” ০১৭৬৬৩৯৬৯৮০ ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত