করোনা: মোরেলগঞ্জে স্বামীর মৃত্যু, স্ত্রীর অবস্থাও সংকটাপন্ন

মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ

আপডেট : ০২:০৮ পিএম, শুক্রবার, ৯ জুলাই ২০২১ | ৬৬৮

প্রতিকী ছবি
মোরেলগঞ্জে করেনা ভাইরাসে আক্রান্ত হয়ে আজ শুক্রবার আরও একজনের মৃত্যু হয়েছে। খাউলিয়া ইউনিয়নের খেজুরবাড়িয়া গ্রামের সাবেক ইউপি সদস্য মো. ইউনুস আলী হাওলাদার(৬৮) আজ সকাল ৬ টার দিকে শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। একই হাসপাতালে মৃত্যুর প্রহর গুনছেন তার স্ত্রী মোমেনা বেগমও।

সাত সন্তানের পিতা ইউনুস আলী ও তার স্ত্রী মোমেনা বেগম (৬০) শারিরীক অসুস্থ্যতা নিয়ে ১০-১২ দিন পূর্বে খুলনা শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে ভর্তি হন। সেখানে উভয়ের করোনা পজেটিভ পাওয়া যায়। ইউনুস আলী আজ মারা যান। এ নিয়ে গত দেড় মাসে মোরেলগঞ্জে ৬ জনের মৃত্যু হয়েছে।


গত বছরের মার্চ মাস থেকে এ পর্যন্ত মৃত্যুর সংখ্যা ১০ জন। নমুনা পরীক্ষা করা হয়েছে ৯৬৫ জনের। এর মধ্যে পজেটিভ হয়েছেন ২৬৬ জন। গড় সংক্রমনের হার ২৮ % হলেও করোনার দ্বিতীয় ঢেউয়ে মোরেলগঞ্জে লাফিয়ে লাফিয়ে বাড়তে থাকে সংক্রমনের হার।


গত জুন মাসেই পজেটিভ হয়েছেন ১৬৫ জন। এবং প্রাণ হারিয়েছেন ৪ জন। সংক্রমনের হার ওঠানামা করছে ৩২ শতাংশ থেকে ৪৩ শতাংশে। পৌর এলাকায় সংক্রমনের হার মাঝে মধ্যে ৮০ শতাংশও ছাড়িয়ে যাচ্ছে। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামাল হোসেন মুফতি এসব খবর নিশ্চিত করেছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত