মোল্লাহাটে ত্রিমুখী সংঘর্ষে আহত-৫ জন

মোাল্লাহাট প্রতিনিধি 

আপডেট : ০৬:৪১ পিএম, মঙ্গলবার, ১৫ জুন ২০২১ | ১৬৭৫

মোল্লাহাটে খুলনা-মাওয়া মহাসড়কে দু’টি ট্রাক ও একটি ইজিবাইকের ত্রিমুখী সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন। মঙ্গলবার দুপুর ২ টার দিকে জয়ডিহি বাসস্ট্যান্ড নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় গুরুতর আহত ইজিবাইকের চালক রেজাউল শেখ (২৫) এবং ইজিবাইকের যাত্রী দিলিপ রায় (৪৫) ও ট্রাকের আরোহী ফজলুর রহমান (৪৯) এর পরিচয় পাওয়া গেছে।


এছাড়া আহত অজ্ঞাত দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে। আহত ইজিবাইক চালক রেজাউল শেখ উপজেলার হাড়িদাহ গ্রামের মৃত ইউসুফ শেখের ছেলে এবং যাত্রী আহত দিলিপ রায় গোপালগঞ্জ জেলার ঘোনাপাড়া গ্রামের শান্তি রায়ের ছেলে। এছাড়া ট্রাকের আরোহী ফজলুর রহমান যশোর জেলার নাভারোন এলাকার আতর আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শী ও ট্রাফিক পরিদর্শক (টিআই) আবুল হাসান বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, গোপালগঞ্জের দিক থেকে খূলনার দিকে আগত একটি ট্রাক যার নাম্বার( কুষ্টিয়া-ট ১১-২৮৭৩) জয়ডিহি বাসস্ট্যান্ড এলাকায় একটি ইজিবাইককে ধাক্কা দিলে সেটি দুরে ছিটকে পড়ে। এরপর বিপরিত দিক (খুলনার দিক) হতে আসা অপর একটি ট্রাকের যার নাম্বার( যশোর-ট ১১-১৭৭০) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ দুর্ঘটনায় আহতদেরকে প্রথমে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এদের মাঝে আশংকা জনক হওয়ায় ইজিবাইকের যাত্রী ও চালককে খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাক দুটিকে আটক করা হয়েছে এবং চালকরা পালিয়ে গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত