ফকিরহাটে ইটের আঘাতে  নারীকে হত্যার অভিযোগ

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৭:৪৪ পিএম, শুক্রবার, ৩০ এপ্রিল ২০২১ | ৫৩৮

ফকিরহাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ইটের আঘাতে তাসলিমা বেগম (৪২) নামে এক নারীকে হত্যার অভিযোগ উঠেছে। নিহত তাসলিমা বেগম ব্রাহ্মণ রাকদিয়া গ্রামের নাসির উদ্দিনের স্ত্রী। শুক্রবার সকাল ১১টার দিকে মডেল থানা পুলিশ, ময়না তদন্তের জন্য ওই নারীর মৃতদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

ঘটনার সাথে জড়িত থাকার অভিযাগে নিহতের জা (দেবরের স্ত্রী) রাজিয়া বেগম (৪৫) কে আটক করেছেন মডেল থানা পুলিশ। অপর অভিযুক্ত বাবু শেখ পালিয়ে গেছে।

নিহতের পরিবার জানায়, ২৮এপ্রিল সন্ধ্যায় ফকিরহাট সদর ইউনিয়নের কাঠালতলার ব্রাহ্মণ রাকদিয়া গ্রামের নাসির উদ্দিনের পুত্র মো: হামিমের সাথে তার চাচাতো ভাই মহিবুল্লাহ শেখের পুত্র বাবু শেখ এর শরবত খাওয়াকে কেন্দ্র করে উভয় পরিবারের সাথে বাকবিতন্ডা সৃষ্টি হয়। এক পর্যায়ে তাসলিমা বেগম-কে তার জা রাজিয়া বেগম ও রাজিয়ার ছেলে বাবু শেখ ইট দিয়ে মাথায় আঘাত করে। গুরুত্বর আহত তাসলিমাকে ঐদিন রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৯ এপ্রিল রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান।


নিহতের ছেলে মো: জামাল ও হামিম শেখ বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, তার মাকে মাথায় ইটের আঘাত করে হত্যা করা হয়েছে। তারা এই হত্যার সঠিক বিচার দাবী করেন।


এ ব্যাপারে মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ মো: খায়রুল আনাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, নিহতের মাথায় আঘাতের চিহ্র পাওয়া গেছে। এক নারীকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। ময়না তদন্ত প্রতিবেদন ও সঠিক তদন্ত সাপেক্ষে মৃত্যুর কারন উদঘাটন করা সম্ভব হবে বলেও তিনি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত