কচুয়া প্রেসক্লাব সাধারণ সম্পাদক আর নেই

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:১৬ পিএম, বুধবার, ৩১ জানুয়ারী ২০১৮ | ১৭৩০

বাগেরহাটের কচুয়া উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক সময়ের খবর পত্রিকার কচুয়া উপজেলা প্রতিনিধি নেয়ামুল হক সাহিন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে অ ইন্না ইলাইহে রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৬ বছর। তিনি এক মেয়ে ও স্ত্রী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে কিডনী ও হার্ডের সমস্যায় ভুগছিলেন। ঢাকার মহাখালীস্থ একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় বুধবার রাত ৯.২৩ মিনিটে ইন্তোকাল করেন।

নেয়ামুল হক সাহিন দীর্ঘদিন যাবৎ দৈনিক সময়ের খবর পত্রিকায় কর্মরত আছেন। এর আগে তিনি কচুয়া প্রেসক্লাবের অর্থ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

তিনি কচুয়া উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। সে কচুয়া উপজেলা সদরের মরহুম ডাঃ বজলুর রহমানের জেষ্ঠ ছেলে।

তার অকাল মৃত্যুতে শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, বাগেরহাট সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব মীর শওকাত আলী বাদশা, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সাধারন সম্পাদক তালুকদার আঃ বাকি সহ সকল সদস্য বৃন্দ, বাগেরহাট জেলা বিএনপির সহ-সভাপতি মনিরুল ইসলাম খান, জেলা বিএনপির উপদেষ্ঠা ড.কাজী মনির, বাগেরহাট জেলা মফঃস্বল সাংবাদিক ফোরামের সভাপতি খোন্দকার নিয়াজ ইকবাল সহ সকল সদস্যবৃন্দ, কচুয়া প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ, চুলকাঠি প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ, কচুয়া উন্নয়ন ফাউন্ডেশনের সভাপতি নাজমুল হুদা মিঞা সহ সকল সদস্যবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত