র‌্যালী, আলোচনা সভা ও জন্ম দিনের কেক কেটে

বাগেরহাটে পালিত হলো যুগান্তরের ১৯ বছরে পথচলা

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৩:৩৫ পিএম, বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী ২০১৮ | ৮৬১

বাগেরহাটে যুগান্তরের ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকি পালিত হয়েছে। সকাল ১১ টায় বাগেরহাট প্রেসকাব থেকে র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে প্রেসকাবের মীর জুলফিকার আলী লুলু মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি বাগেরহাটের জেলা প্রশাসক তপন কুমার বিশ^াস - দীর্ঘ পথ পরিক্রমায় যুগান্তরের সাহসি ভুমিকা ও বস্তুনিষ্ট সংবাদ প্রেরন করে জনপ্রিয়তা ধরে রাখার প্রশংসা করেন। তাদের এই ধারাবাহিকতা আগামিতেও অব্যহত থাকবে এমন প্রত্যাশা করেন তিনি।

আলোচনা সভায় বিশেষ অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাদাত হোসেন বলেন যুগ্নান্তর জন্মলগ্ন থেকেই পাঠকপ্রিয় কাগজ, তারা সমাজের ভুল ক্রুটিগুলো খুব সুন্দর ভাবে তুলে ধরে সামাজিক ব্যাধি দুর করতে পরোক্ষ ভাবে সহযোগিতা করে। যুগ্নান্তর সমাজের অসহায় নির্যাতিত মানুষের পাশে থাকার পাশাপাশি অত্যাচারীদের বিরুদ্ধে সোচ্চার হয়ে সংবাদ পরিবেশন
করে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন জেলা স্কাউসের কমিশনার শেখ হায়দার আলী বাবু, বাগেরহাট সাংস্কৃতিক ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মীর ফজলে সাঈদ ডাবলু এবং বাগেরহাট থিয়েটারের প্রতিষ্ঠাতা ও ন্যাট্য ব্যক্তিত্ব শেখ নজরুল ইসলাম।

বাগেরহাট প্রেসকাবের সাবেক সভাপতি প্রফেসর এবিএম মোশাররফ হোসাইনের সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন কালেরকন্ঠের জেলা প্রতিনিধি সাংবাদিক বিষ্ণুপ্রসাদ চক্রবত্তী, প্রথমআলোর জেলা প্রতিনিধি ইনজামামুল হক, সাবেক ছাত্রনেতা ও সাংবাদিক সরদার শুকুর আহম্মেদ,যুগান্তর স্বজন সমাবেশের উপদেষ্টা ও যুগান্তরের বাগেরহাট জেলা প্রতিনিধি শওকত আলী বাবু, যুগান্তর স্বজন সমাবেশের সম্পাদক মানস তালুকদার, যুগান্তর স্বজন প্রভাষক সুজষ কান্তি মন্ডল প্রমুখ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি বিভিন্ন শ্রেনী পেশার মানুষ সংবাদ কর্মীসহ যুগান্তর স্বজন সমাবেশের সদস্য উপস্থিত ছিলেন। ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত