উন্নত চিকিৎসার জন্য বিএসএমএমইউতে রেফার্ড সাংবাদিক বিষ্ণু চক্রবর্তীকে

মহিদুল ইসলাম

আপডেট : ০৮:০৩ পিএম, শনিবার, ১৩ মার্চ ২০২১ | ৭৯৮

সাংবাদিক বিষ্ণু চক্রবর্তী

একাত্তর টেলিভিশন ও কালের কণ্ঠ’র বাগেরহাট জেলা প্রতিনিধি বিষ্ণু প্রসাদ চক্রবর্তীকে উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুবিজ মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) রেফার্ড করা হয়েছে। প্রায় পাঁচ সপ্তাহেও তার শারীরিক অবস্থার কোনো উন্নতি না হওয়ায় শনিবার এই সিদ্ধান্ত নেয় বাগেরহাটের স্বাস্থ্য বিভাগ। যে কোনো সময় তিনি ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন বলে জানিয়েছেন জেলা স্বাস্থ্য বিভাগ ও তার পরিবার ।


জানা গেছে, গত ৭ ফেব্রুয়ারি বাগেরহাট সদর হাসপাতালে করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহন করেন সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তী। এর পর থেকে তার শরীরে বিভিন্ন উপসর্গ দেখা দেয়। প্রথমে তাকে বাগেরহাট সদর হাসপাতাল ও পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে (খুমেক) বোর্ড গঠন করে নানা পরীক্ষা-নিরীক্ষা করেও কোনো রোগ নির্ণয় করতে পারেননি বিশেষজ্ঞ চিকিৎসকরা। দুই সপ্তাহ তাকে খুমেকের সিসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয়। কিন্তু তাতেও সুস্থ না হওয়ায় সেখান থেকে ছাড়পত্র নিয়ে গত ২৪ ফেব্রুয়ারি তিনি বাগেরহাটের নিজ বাসায় ফিরে আসেন।


বাগেরহাটের সিভিল সার্জন ডা. কে এম হুমায়ুন কবির বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তীকে উন্নত চিকিৎসার জন্য বিএসএমএমইউতে রেফার্ড করা হয়েছে। যেহেতু এতদিন ধরে বিভিন্ন ধরণের পরীক্ষা-নিরীক্ষা করে কোনো রোগ নির্ণয় করা সম্ভব হলো না, তাই তাকে ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেখানে আরো বড় বড় বিশেষজ্ঞ চিকিৎসক আছেন। আশা করা যায় তাদের তত্বাবধানে থেকে চিকিৎসা নিলে সুস্থ হবেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত