মোংলা বন্দরকে গতিশীল করতে চেষ্টা থাকবে শতভাগ- বন্দর চেয়ারম্যান

মাসুদ রানা,মোংলা

আপডেট : ০৯:০৯ পিএম, সোমবার, ৮ মার্চ ২০২১ | ৬৪৭

মোংলা বন্দরের উন্নয়ন এবং গতিশীল করতে আমার চেষ্টা থাকবে শতভাগ। আমি সেই স্বপ্ন দেখি যেটি বাস্তবায়ন করা সম্ভব। অনেক অনেক চ্যালেঞ্জ আসবে আমি মোকাবেলা করতে প্রস্তুত আছি। আমি এই পোর্টকে গতিশীল করবোই। মোংলা বন্দরের উন্নয়নে আপনারা যার যার অবস্থান থেকে সাপোর্ট করে যাবেন। বন্দরের দালাল পার্টি বন্ধ করতে হবে। আমি কোন দালাল দেখতে চাই না। আমি প্রতিটি লোককে এ্যাড্রেস করতে চাই।
সোমবার(৮ই মার্চ) দুপুরে বন্দর ভবনের কনফারেন্স রুমে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তৃতায় বন্দর চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা একথা বলেন।
সোমবার দুপুর সাড়ে ১২টায় এ মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্য বক্তৃতা করেন, বন্দরের মেম্বর হারবার এন্ড মেরিন ক্যাপ্টেন এম আব্দুল ওয়াদুদ তরফদার,পরিচালক প্রশাসন মোঃ গিয়াস উদ্দিন, হারবার মাষ্টার কমান্ডার ফকরউদ্দিন, চীফ ইঞ্জিনিয়র মোঃ শওকত হোসেন, উপসচিব মাকরুজ্জামান, দৈনিক সুদরবন'র সম্পাদক শেখ হেমায়েত হোসেন, সময় টিভির খুলনা প্রতিনিধি তরিকুল ইসলাম,বাসস'র এস এম জাহিদ হোসেন, দৈনিক পূর্বাঞ্চল'র সহকারি সম্পাদক সোহেল মাহমুদ, দৈনিক পূর্বাঞ্চল এবং বিজয় টিভির মোংলা প্রতিনিধি মোঃ নূর আলম শেখ, ইনডিপেনডেন্ট টিভি বাগেরহাট'র প্রতিনিধি অলীপ ঘটক, যমুনা টিভির বাগেরহাট প্রতিনিধি ইয়ামিন আলী, মোংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, মোংলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আহসান হাবীব, মোংলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ হাসান গাজী প্রমূখ।
মতবিনিময় সভায় আগামী ১৩ মার্চ নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী কর্তৃক মোংলা বন্দর চ্যানেল'র ইনারবার ড্রেজিং কার্যক্রমের উদ্বাধনী অনুষ্ঠান সফল করার বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত